পাবনায় এএসআইকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম

Pulice-lekhaনিজস্ব প্রতিবেদকঃ সাঁথিয়ায় পুলিশের উপ-সহকারী পরিদর্শক (এএসআই) কে চাপাতি দিয়ে কুপিয়েছে দুর্বৃত্তরা।  তার নাম রফিকুল ইসলাম। তাকে বগুড়া হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে ২ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, সোমবার দিনগত রাতে সাঁথিয়ার বগুড়া-নগরবাড়ি মহাসড়কের মহিষাকোলা ব্রিজে মোটরসাইকেল নিয়ে টহল ডিউটি করতে ছিলেন এএসআই রফিকুল ইসলাম। এসময় তিনি দুর্বৃত্তদের কবলে পড়েন। একপর্যায়ে দুর্বৃত্তরা তার মোটরসাইকেলটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। তখন এএসআই রফিকুল ইসলাম বাধা দিলে দুর্বৃত্তরা চাপাতি দিয়ে তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধারের পর বগুড়া হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

এ ঘটনার পর পুলিশের টহল দলের অন্য সদস্যরা জড়িত সন্দেহে  সিরাজগঞ্জের তারাশ এলাকা থেকে বিপুর (২৫) ও চয়রা গ্রাম থেকে দললীন (২৫) নামে ২জনকে গ্রেফতার করে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এএসআই রফিকুল ইসলাম টহল ডিউটি করতে ছিল। এসময় ছিনকাইকারীদের থামানোর সিগনাল দেয়। কিন্তু তারা সিগনাল অমান্য করে। তখন রফিকুল অস্ত্র বের করার সময় ধারালো অস্ত্র দিয়ে তার হাতে আঘাত করে ছিনতাইকারীরা। এতে সে আহত হয়। পরে ঘটনাস্থল থেকেই ২জনকে গ্রেফতার করা হয়েছে।

Print Friendly, PDF & Email