• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

নারায়ণগঞ্জে ৫ চীনা নাগরিককে পিটিয়ে জখম, আটক ১

Narayanganjনারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বাগবাড়ি এলাকা একটি কারখানায় চীনের পাঁচ নাগরিককে পিটিয়ে জখম করেছে ওই কারখানার প্রহরীসহ অন্যরা।

তাদের প্রথমে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়েছে। আহতরা হলেন- লি জিং মিং, ওয়ান হু কং, লিয়াও জং, চুং ইয়াং কং ও ইয়ান উই অং। তাদের বয়স ৩০ হতে ৫০ এর মধ্যে।

পুলিশ ওই ঘটনায় একজনকে আটক করেছে। আটক রফিক (২৫) নরসিংদী জেলার দিঘিরপাড় এলাকার জিন্নত আলীর ছেলে। সোমবার সন্ধ্যা ৬টায় উপজেলার সাতগ্রাম ইউনিয়নের বাগবাড়ি আরএম নামের একটি স্টিল মিলে ওই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বাগবাড়ি এলাকাতে রোকনউদ্দিন মোল্লার মালিকানাধীন স্পিনিং কারখানার একটি ইউনিট ভাড়া নিয়ে আরএম স্টিল কর্তৃপক্ষ ব্যবসা পরিচালনা করে আসছে। সোমবার বিকেলে ওই কারখানার প্রহরী রফিক মিয়ার সঙ্গে কর্মরত চীনা নাগরিকদের বাকবিতণ্ড হয়। সন্ধ্যা ৬টায় প্রহরী রফিকসহ আরও কয়েকজন মিলে চীনা পাঁচ নাগরিককে বেধড়ক মারধর করে। পরে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. হাবিব ইসমাইল জানান, আঘাত তেমন গুরুতর না হলেও তাদের এ হাসপাতালে রাখতে রাজি হননি সহকর্মীরা।

আড়াইহাজার থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, তুচ্ছ ঘটনার জের ধরে পাঁচ বিদেশিকে পিটিয়েছে কারখানার প্রহরীরা। ওই ঘটনায় প্রহরী রফিক মিয়াকে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email