• শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

বিসিসি প্যানেল মেয়রকে দিনেদুপুরে র‍্যাব পরিচয়ে অপহরণ

00001নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল সিটি কর্পোরেশনের (বিসিসি) ১নং প্যানেল মেয়র, ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহনগর বিএনপির সহ-সভাপতি কেএম শহীদুল্লাহকে র‌্যাব পরিচয়ে একটি সাদা মাইক্রোবাসে তুলে নেয়ার অভিযোগ করেছে তার স্বজনরা।

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের জরুরি বিভাগের সামনে থেকে তাকে তুলে নেয়া হয় বলে অভিযোগ করেন তার শ্যালক আনোয়ার হোসেন।

আনোয়ার হোসেন জানান, কর্পোরেশনের থেকে কাজ শেষে মোটরসাইকেল যোগে মেডিকেলের পিছনের গেট সংলগ্ন তার বাসায় ফিরছিলেন। জরুরি বিভাগের সামনে তার মোটরসাইকেল থামানো হয়। র‌্যাবের পরিচয়ের পর পত্র দেখিয়ে কয়েকজন সাদা পোশাকধারী লোক তাকে মাইক্রোবাসে তুলে নেয়। কিছু দূর গেলে পোশাকধারী র‌্যাব সদস্যদের একটি টহল গাড়ি মাইক্রোবাসটিকে অনুসরণ করতে থাকে।

আনোয়ার হোসেন আরো জানান, মাইক্রোবাস থেকে কেএম শহীদুল্লাহ তার মেয়ে সামন্তকে ফোন দিয়ে জানায় র‌্যাবের লোক তাকে নিয়ে কার্যালয় যাচ্ছে। এরপর থেকে তার ফোন বন্ধ পাওয়া যায়। এরপর তিনি ও শহীদুল্লাহর পরিবারের লোকজন র‌্যাব-৮ এর কার্যালয় খোঁজ নিতে গিয়েছিলেন। সে সময় জানানো হয়, এই নামের কাউকে আটক বা জিজ্ঞাসাবাদের জন্য কার্যালয়ে নেয়া হয়নি।

বিষয়টি জানতে সন্ধ্যায় র‌্যাব-৮ এর ঊর্ধ্বতন কর্মকর্তাদের ফোন করা হলে তাদের কেউ রিসিভ করেননি। কোতয়ালী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন জানান, কোতয়ালী থানা পুলিশের কোনো সদস্য কেএম শহীদুল্লাহকে আটক বা জিজ্ঞাসাবাদের জন্য কোথাও নেয়নি।

Print Friendly, PDF & Email