টঙ্গী ও পাবনায় যুবদল নেতাসহ দুইজনকে দিনেদুপুরে কুপিয়ে হত্যা

Kupiye Khunপাবনা প্রতিনিধি: পাবনার ফরিদপুর উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক সাইফুল ইসলাম লিটনকে (৪০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে উপজেলার নেছড়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম লিটন ফরিদপুর ইউরিয়নের সাভার গ্রামের মৃত গোলজার হোসেনর ছেলে।

পুলিশ জানায়, সন্ধ্যায় ফরিদপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন লিটন। বাড়ির সামনে আসার পর আগে থেকে ওঁৎ পেতে থাকা ৭/৮ জন দুর্বৃত্ত তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে গুরুতর আহত অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে নেয়ার পথে লিটনের মৃত্যু হয়।

এদিকে, গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গীর আউচপাড়া মোল্লা বাড়ি এলাকায় দিনেদুপুরে এক যুবককে খুন করেছে দুর্বৃত্তরা। তাঁর নাম মিজানুর রহমান খোকন (৪৫)। বুধবার দুপুরে খোকনকে মোবাইল ফোনে ডেকে নিয়ে খুন করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, টঙ্গীর এরশাদনগর এলাকার চার নম্বর ব্লকের বাসায় পরিবার নিয়ে থাকতেন খোকন। কয়েকদিন আগে স্থানীয় এক রাজনৈতিক নেতার সঙ্গে খোকনের কথা কাটাকাটি হয়। এর জের ধরে স্থানীয় সন্ত্রাসীরা মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে মোল্লা বাড়ি এলাকায় নিয়ে খোকনকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, হত্যাকাণ্ডের ব্যাপারে তদন্ত চলছে।

Print Friendly, PDF & Email