তেজগাঁওয়ে ঘরে ঢুকে ২ জনকে কুপিয়ে জখম, অবস্থা আশঙ্কাজনক

kupiye-choraনিজস্ব প্রতিনিধিঃ রাজধানীর তেজগাঁও আজরতপাড়া এলাকার একটি বাড়ির জানালার গ্রিল বাঁকিয়ে ঘরে প্রবেশ করে দুইজনকে কুপিয়েছে দৃর্বুত্তরা।
বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) ভোর ৪টার দিকে ওই এলাকার ২৬ নম্বর বাড়ির ছয়তল‍ার দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- বেসরকারি আইটি ফার্মের কর্মকর্তা নরেন রঞ্জন (৩৮) এবং তার ছোটভাই প্রিমিয়ার ব্যাংকের কর্মকর্তা রাজেশ আলেক্সজান্ডার। তেজগাঁও থানার অপারেশন অফিসার পরিদর্শক তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

আহতদের ভাগ্নী প্লারা মোবাইলে এলাকার বাসার বারান্দার দিকে জানালার গ্রিল বাঁকিয়ে মুখোশ পড়া তিনব্যক্তি ঘরে প্রবেশ করে। বিষয়টি টের পেয়ে জেগে গেলে নরেন ও রাজেশকে এলোপাতাড়ি কোপায় তারা। পরে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

তিনি বলেন, ‘আমরা ধারণা করছি- বিশেষ কোনো প্রক্রিয়ায় জানালার গ্রিল বাঁকিয়ে কোনো বাচ্চাকে ঘরে প্রবেশ করায় মুখোশধারীরা। পরে দরজা খুলে আমার দুই মামার ওপর আক্রমণ করে তারা।’

এক প্রশ্নের উত্তরে প্লারা বলেন, আমরা পাশেই থাকি। খবর পেয়ে মামাদের বাসায় এসেছি। বাসার কোনো মূল্যবান জিনিসপত্র লুটপাট হয়েছে কিনা তা এখনও বলতে পারছি না। তবে আমরা খোঁজাখুঁজি করে দেখছি।’ তবে কারও সঙ্গে কোনো শত্রুতার কারণে এ ঘটনা ঘটেছে কিনা তাও বলতে পারেননি তিনি।

ঢামেক হাসপাতালের চিকিৎসকের বরাত দিয়ে আহতদের আত্মীয় জে আর গোমেজ বলেন, ‘আহতদের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের পাশাপাশি গুলিও রয়েছে।’
পুলিশের পরিদর্শক পরিদর্শক তাজুল ইসলাম বলেন, আমরা ঘটনাস্থলে আছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Print Friendly, PDF & Email