বন্দুকযুদ্ধে ফাহিম নিহতের ঘটনায় আরো ৩ মামলা

2016_06_17_17_17_33_i3znYbIY1jyiXqrFMZmysP3P5W2QFZ_originalমাদারীপুর : ‘বন্দুকযুদ্ধে’ ফাহিম নিহতের ঘটনায় শনিবার রাতে আরো তিনটি মামলা দায়ের করেছে মাদারীপুর পুলিশ। শনিবার রাত সাড়ে ৮টার দিকে সদর থানায় এসআই বারেক বাদী হয়ে এ মামলাগুলো করেন।

এর আগে জনতার হাতে ফাহিম আটকের পর আহত কলেজ শিক্ষকের পরিবার মামলা করতে রাজি না হলে বৃহস্পতিবার রাতে এসআই আইয়ুব আলী বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে মাদারীপুর সদর থানায় প্রথম মামলা দায়ের করেন।

‘বন্দুকযুদ্ধে’ ফাহিম নিহতের ঘটনায় অজ্ঞাতনামাদের আসামি করে ১টি, পুলিশের ওপর হামলার ঘটনায় ১টি এবং অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় আরেকটি মামলা দায়ের করা হয়।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ জানান, শনিবার রাতে পুলিশ বাদী এ তিনটি মামলা দায়ের করা হয়েছে। মামলা তিনটি গুরুত্বের সঙ্গে তদন্ত করে ফাহিমের দেয়া তথ্য অনুযায়ী অভিযান চালানো হবে।

প্রসঙ্গত, মাদারীপুরে কলেজ শিক্ষকের ওপর শুক্রবার বিকেলে দশ দিনের রিমান্ডে নেয়া আসামি ফাইজুল্লাহ ফাহিম শুক্রবার ভোরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মারা যান। মাদারীপুরের বাহাদুরপুর ইউনিয়নের মিয়ারচরে ফাহিমকে নিয়ে অভিযানে গেলে তার সহযোগীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধে’র সময় তার মৃত্যু হয়। এ সময় পুলিশের এক কনেস্টবল আহতসহ তাদের ব্যবহৃত গাড়িও ক্ষতিগ্রস্ত হয়। ঘটনাস্থল থেকে তিনটি গুলির খোসা ও অব্যবহৃত তিনটি গুলিও উদ্ধার করে পুলিশ।

শনিবার বিকেলে নিহত ফাহিমের বাবা-মা মাদারীপুর থানা আসলে রাত সাড়ে ৭টার দিকে ‘গোপনীয়তার’ সঙ্গে ফাহিমের লাশ হস্তান্তর করে পুলিশ। পরে রাত সাড়ে ৮টার দিকে পুলিশ বাদী হয়ে আরো তিনটি মামলা দায়ের করে।

Print Friendly, PDF & Email