গৃহকর্মী নির্যাতনে শাহাদাত দম্পতির বিরুদ্ধে চার্জশিট

1নিজস্ব প্রতিবেদক: শিশু গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপিকে (১১) নির্যাতনের মামলায় জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেন ও তার স্ত্রী জেসমিন জাহান নিত্যর বিরুদ্ধে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে ঢাকার সিএমএম আদালতে এ অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর মডেল থানার ওসি (তদন্ত) শফিক আহমেদ।
এই মামলার দুই আসামি শাহাদাত হোসেন ও তার স্ত্রী নিত্য বর্তমানে জামিনে রয়েছেন। শাহাদাতকে গত ৮ ডিসেম্বর ৩১ মার্চ পর্যন্ত জামিন দিয়েছে হাইকোর্ট। আর গত ১ ডিসেম্বর একমাসের জন্য নিত্যকে জামিন দেন ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লা।

উল্লেখ্য, গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপিকে নির্যাতনের অভিযোগে জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেন রাজীব ও তার স্ত্রীর বিরুদ্ধে গত ৬ সেপ্টেম্বর মিরপুর মডেল থানায় সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

মামলার এজাহারে তাদের বিরুদ্ধে শিশুটিকে অমানুষিক নির্যাতনের অভিযোগ আনা হয়। এর পরই গত ৪ অক্টোবর রাজধানীর মালিবাগে বাবার বাড়ি থেকে জেসমিন জাহান নিত্যকে গ্রেপ্তার করে পুলিশ। পরের দিন ৫ অক্টোবর আদালতে আত্মসমর্পণ করলে তাকে কারাগারে পাঠায় আদালত।

এর আগে গত ৬ সেপ্টেম্বর রাত আটটার দিকে মিরপুরের কালশী থেকে নির্যাতনে মারাত্মক আহত মাহফুজা আক্তার হ্যাপিকে (১১) উদ্ধার করে পল্লবী থানা পুলিশ। এরপর তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসা দেওয়া হয়।

Print Friendly, PDF & Email