• শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

প্রধান বিচারপতির বক্তব্যেও অতীতের রায়গুলো বাতিল হবে না : আইনমন্ত্রী

Anisul-ministerব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, যেসব রাজনৈতিক দল প্রধান বিচারপতির বক্তব্যের অপব্যাখ্যা দিচ্ছেন তাদের সেই বক্তব্য ধোপে টিকবে না। শনিবার সন্ধ্যা ৭টায় ব্রাহ্মণবাড়িয়ার কসবায় শ্রী শ্রী গোবিন্দ জিউ মন্দিরের বহুতল ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধান বিচারপতি তো বলেছেনই যে বিষয়টি সংবিধান, হাইকোর্ট এবং সুপ্রিম কোর্টের রুলসে এটি নেই। এখন উনি যদি এটিকে আনতে চান তাহলে উনাকে রুলস পরিবর্তন করতে হবে।

তিনি বলেন, সর্বশেষ প্রধান বিচারপতি এটিও বলেছেন, অতীতে যে রায় দেয়া হয়েছে সেগুলো বাতিল হবে না। এটাও ঠিক যে আইনে যেহেতু ছিল না সেই রায়গুলো বাতিল হবে না এবং যেসব রাজনৈতিক দল এর অপব্যাখা দিচ্ছে তাদের অপব্যাখ্যা ধোপে টিকবে না।

স্থানীয় ব্যবসায়ী গোপাল চন্দ্র সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিসুল হক ভূঁইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আরিফুল ইসলাম, আইনমন্ত্রীর সহকারী একান্ত সচিব রাশেদুল কায়সার ভূঁইয়া, দিলিপ কুমার রায় প্রমুখ।

Print Friendly, PDF & Email