ছাত্রলীগের সংঘর্ষ, ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজ বন্ধ ঘোষণা

1নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজে আধিপত্য বিস্তার নিয়ে আজ বৃহস্পতিবার ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। পরিস্থিতি অবনতির আশঙ্কায় শীতকালীন ছুটি শুরুর ১১ দিন আগেই কলেজ বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় এ তথ্য জানিয়েছেন কলেজের অধ্যক্ষ ড. নুরুল ইসলাম। তিনি বলেন, আগামী ১৪ ডিসেম্বর থেকে কলেজের শীতকালীন ছুটি শুরু হওয়ার কথা। কিন্তু ছাত্রদের মধ্যে সংঘর্ষের কারণে দুই ছাত্র আহত হওয়ায় পরিস্থিতি অবনতির আশঙ্কায় ক্যাম্পাস ১১ দিন আগেই বন্ধ করে দিতে হলো। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশেই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান তিনি।
ড. নুরুল ইসলাম আরো বলেন, ছাত্ররা আজ বৃহস্পতিবার রাত ৮টার মধ্যে হল ত্যাগ করেছে। মেয়েদের কাল শুক্রবার সকাল ১০টার মধ্যে হল ত্যাগ করার নির্দেশ দেওয়া হয়েছে।

কলেজ সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার বিকেলে ছাত্রলীগ নেতা হাবিব ও রানা পক্ষের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ বাধে। এ সময় রানা (২২) ও সাফিকুল (২০) নামের দুজন আহত হন। আহত দুজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সাফিকুলকে ঢাকায় পাঠানো হয়েছে। পরে ক্যাম্পাসে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম। আগামী ২৬ ডিসেম্বর ক্যাম্পাস খুলবে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email