• শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় ৩১৮ কেজি গাঁজাসহ দুই যুবক আটক

0-1ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা বিশেষ অভিযানে ৩১৮ কেজি গাঁজা ও একটি ট্রাকসহ দুই যুবককে আটক করেছে। শুক্রবার বিকেল ৫টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটুরা ২নং গ্যাস ফিল্ড এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন বগুড়ার সোনাতলা উপজেলার হুয়াকুয়া গ্রামের আতাউর রহমানের ছেলে মো. আব্দুস সামাদ (২৪) ও একই গ্রামের মৃত আয়ন উদ্দিনের ছেলে মো. শাহ আলম (২৮)।

বিজিবি জানায়, বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে ১২ বিজিবি ব্যাটালিয়নের ব্রাহ্মণবাড়িয়া ট্রানজিট ক্যাম্প কমান্ডার (জুনিয়র কর্মকর্তা) সুবেদার মো. আলী আরশাদের নেতৃত্বে বিজিবির একটি দল ব্রাহ্মণবাড়িয়া সদরের ঘাটুরা ২ নং গ্যাস ফিন্ড সংলগ্ন কুমিল্লা-ব্রাহ্মণবাড়িয়া সড়কে বিশেষ অভিযান চালায়। অভিযান চলাকালে একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ৩১৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকার দায়ে ট্রাকসহ ওই দুই যুবককে আটক করে বিজিবি সদস্যরা।

১২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. নজরুল ইসলাম গাঁজাসহ দুই যুবককে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত এসব গাঁজার আনুমানিক মূল্য ৩৭ লাখ টাকা। তিনি আরও জানান, মাদক চোরাচালান প্রতিরোধে বিজিবি সর্বদা সচেষ্ট রয়েছে।

Print Friendly, PDF & Email