নারায়ণগঞ্জ এখন আতঙ্কের নগরী

001নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ শহরের ২নং বাবুরাইলে একটি ফ্ল্যাটে দুই শিশুসহ একই পরিবারের পাঁচজনকে গরা কেটে হত্যার ঘটনার পর এলাকায় ছড়িয়ে পড়েছে আতঙ্ক। শহরের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে সবাই দ্রুত চলে যান নিজ নিজ বাসায়। আর রাস্তা থমথমে অবস্থা বিরাজ করছে।

এছাড়া নিরাপত্তায় বাড়ির আশেপাশে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশের পরীক্ষা-নিরীক্ষার জন্য ঢাকা থেকে আসা ক্রাইমসিনের একটি দল কাজ করছেন।

এদিকে নারায়ণগঞ্জের আলোচিত সাতখুনের ঘটনায় ব্যাপক আলোচনা সৃষ্টির পর এবার একই পরিবারের পাঁচজনকে গলা কেটে হত্যার পর আবারো নারায়ণগঞ্জ নিয়ে সংবাদ শিরোনামে চলে আসে।
পরিকল্পিতভাবে হত্যাকারীরা বাড়িতে প্রবেশ করে শিশুসহ পাঁচজনকে নির্মমভাবে হত্যার পর বাসার বাইরে তালা মেরে পালিয়ে যায়। ঠান্ডা মাথায় হত্যাকাণ্ডের পর নারায়ণগঞ্জ নিয়ে আবার আলোচনা শুরু হয়।

পারিবারিক কলহের জের ধরে পূর্ব পরিচিত দুর্বৃত্তরা বাসায় প্রবেশ করে পাঁচজনকে গলাকেটে হত্যা করা হয়। খুব ঠান্ডা মাথায় হত্যা করে দুটি রুমে ৫টি লাশ টেনে আলাদা করে রাখায় পুরো ফ্লোরে রক্ত ভাসা দেখে অনেকেই আতঙ্কিত হয়ে পড়ে। আর এই হত্যাকাণ্ডের পর শহরে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
উল্লেখ্য, শনিবার রাতে নারায়ণগঞ্জ শহরের ২নং বাবুরাইল খানকামোড় এলাকার একটি ফ্ল্যাটে একই পরিবারের পাঁচজনকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। নিহতরা হলেন তাসলিমা (৩৫), তার ছেলে শান্ত (১০), মেয়ে সুমাইয়া (৫), তাসলিমার ছোটভাই মোরশেদুল (২২) ও তাসলিমার জা লামিয়া (২৫)।

তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজেলার চরভেলাবাড়ি। তারা শহরের বাবুরাইল ২নং এলাকার খানকামোড় এলাকার আমেরিকা প্রবাসী ইসমাইলের বাসায় ভাড়া থাকতেন।

Print Friendly, PDF & Email