ঝিনাইদহে এলাকাবাসীর সঙ্গে সংঘর্ষে বিজ্নংর গুলিতে নিহত ২, গুলিবিদ্ধ ২

BGB-2নিজস্ব প্রতিনিধিঃ ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার জলুলী সীমান্তের মাটিলা গ্রামে বিজিবির গুলিতে রফিকুল ইসলাম (৩৫) নামে এক গ্রামবাসীসহ ২জন নিহত হয়েছেন। এছাড়া আরো দুইজন গুলিবিদ্ধ হয়ে নিখোঁজ রয়েছেন।

শনিবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটেছে। নিহত রফিকুল ইসলাম মাটিলা গ্রামের আব্দুল মালেকের ছেলে। গুলিবিদ্ধ একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি মাটিলা গ্রামের আব্দুল খালেকের ছেলে ফিরোজ। তিনি বুকে গুলিবিদ্ধ হয়েছেন। তবে তারও মৃত্যুর খবর এলাকায় প্রচার হচ্ছে।

গ্রামবাসী বলছেন, গুলিবিদ্ধ ফিরোজকে যশোর নিয়ে যাওয়ার পথে মহেশপুর উপজেলার রুলি নামক স্থানে তিনি মারা গেছেন। গুলিবিদ্ধ অপর জনের পরিচয় পাওয়া যায়নি। সীমান্তে বিজিবি কোনো মোবাইল ফোন রিসিভ করছে না। এদিকে জলুলী বিজিবি ক্যাম্প থেকে একজনের কথা স্বীকার করে বলা হয়েছে আরেকজন গুরুতর আহত।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুল ইসলাম শাহিন খবরের সত্যতা নিশ্চত করে জানান, গুলিতে আমরা একজনের মৃত্যুর খবর পেয়েছি। আজ জলুলী সীমান্তে গোলাগুলি হয়েছে। এখন তিনি ঘটনাস্থলে রওনা দিয়েছেন বলে জানান। বিষয়টি নিয়ে মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আশাফুর রহমান বলেন, সীমান্তে ২ জন গ্রামবাসী নিহত হওয়ার খবর পেয়ে তিনি ঘটনাস্থলে রওনা দিয়েছেন বলে জানান। এদিকে গুলিতে তিন গ্রামবাসী হতাহতের ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। বিজিবি সদস্যরা বাজার ঘাট থেকে লোকজনকে বাড়ি যেতে বলছে।

Print Friendly, PDF & Email