পিকনিকবাসে আগুন, অল্পের জন্যে রক্ষা পেল ৪৫ যাত্রী

bus-fire-01নাটোর প্রতিনিধিঃ নাটোর জেলার শেরপুর থেকে বনভোজন যাওয়ার পথে নাটোরের গুরুদাসপুরে ব্যাটারির শর্টসার্কিট থেকে বাসে অগ্নিকাণ্ডের ঘটনায় অল্পের জন্য প্রাণে বেঁচে গেল ৪৫ যাত্রী। শুক্রবার বেলা ১১টার দিকে উপহেজেলা কাছিকাটা টোল প্লাজা সংলগ্ন বিশ্বরোড মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস টিম লিডার জাহাঙ্গীর হোসেন বাসের যাত্রীদের বক্তব্য উদ্ধৃতি করে জানান, বেলা ১১টার দিকে করতোয়া পরিবহনের (ঢাকা মেট্রো চ-৯৯৪৯) বাসটি বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোল প্লাজায় আসার পর ব্যাটারিতে শর্টসার্কিট হয়। পরে গ্যাসের সিলিন্ডারে আগুন ধরে। পরিস্থিতি উপলব্ধি করে তাড়াহুড়া করে সব যাত্রী নেমে পড়েন। পালিয়ে যান বাসটির চালক।

ফায়ার সার্ভিসের দাবি আগুন লাগার ২০ মিনিটের মধ্যে তারা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। তার আগেই বাসটি পুড়ে যায়। আগুনে প্রায় সাড়ে তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইব্রাহিম জানান, ওই বাসে আগুন লাগার পর পুলিশও যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করেছেন। চোখের সামনে বাসটি পুড়ে ভস্মীভূত হলেও কারো কিছু করার ছিল না। তাড়াহুড়ো করে নামতে গিয়ে কয়েকজন যাত্রী সামান্য আহত হয়েছেন। এ সময় যাত্রীদের প্রয়োজনীয় জিনিসপত্র পুড়ে যায়।

Print Friendly, PDF & Email