‘আমি ঠিক, আপনি ঠিক, অসুবিধা কোথায়!!’ সেলিম ওসমান সাথে সেই শিক্ষকের ফোনালাপে ফাঁস!

63943দেশনিউজ.নেট: আলোচিত সেই নারায়ণগঞ্জের শিক্ষক শ্যামল কান্তি ভক্তের সঙ্গে এমপি সেলিম ওসমানের ফোনালাপের তথ্য ফাঁস হয়ে গেছে। ওই ফোনালাপে সেলিম ওসমানকে ভগবান বলে ডেকেছেন শ্যামল কান্তি। এমনকি তিনি সমঝোতারও সুর তুলেছেন। এনিয়ে তোলপাড় চলছে নারায়ণগঞ্জে।

কথোপকথনে শ্যামল কান্তি বলেন, আপনাকে ইয়ে করে লেখালেখি হচ্ছে। সেলিম ওসমান বলেন, লেখালেখির কথা বাদ দেন কিছু যায় আসে না। আমি ঠিক আপনি ঠিক অসুবিধা কোথায়। শ্যামল কান্তি বলেন, কেউ কেউ আমার সম্পর্কেও আপনাকে নানা কথা বলে ফেলছে। এসময় সেলিম ওসমান বলেন, আপনার স্কুলে যদি চাকরি না থাকে আমিতো ৭টি স্কুল প্রতিষ্ঠা করে ফেলেছি। আপনিতো কালকে আমাকে বলেছেন, দাদা আপনি আমার একটি স্কুলের হেডমাস্টার বানিয়ে দেন। আমি বানিয়ে দেব। অসুবিধার কি আছে। শ্যামল কান্তি বলেন, আমি ওই স্কুলের হেডমাস্টার হতে চাই। এটা আপনার কাছে আমার একটা আবেদন।

সেলিম ওসমান বলেন, আচ্ছা এখন আপনি অসুস্থ আপনি বুঝতে পারতেছেন না। আপনি বের হলেও সব বুঝতে পারবেন। আপনি ওই স্কুলে যেতে চাইলে ওই স্কুলেই যাবেন। কাল রাতে আপনি আমাকে বলছেন যে, আপনি শামসুজ্জোহা স্কুলের (অন্য একটি স্কুল, যে স্কুলের হেডমাস্টার ছিলেন না শ্যামল কান্তি) হেডমাস্টার হতে চান। আপনার মাথা ঠান্ডা করেন। আপনার ভগবান আপনাকে বাঁচায়ে নিয়ে গেছে। এসময় শ্যামল কান্তি বলেন আমার ভগবান না, আমার ভগবানতো আপনি। সেলিম ওসমান বলেন, দাদা এটাতো বুঝতে হবে আপনাকে।

উল্লেখ্য, সম্প্রতি ধর্মকে অবমাননার অভিযোগে নারায়ণগঞ্জের পিয়ার সাত্তার লতিফ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তিকে কান ধরে ওঠবস করানো হয়। এমপি সেলিম ওসমানের নির্দেশে এ কাজ করা হয়েছে। এনিয়ে দেশজুড়ে তোলপাড় চলছে।

এদিকে এমন ঘটনার পরে শিক্ষক শ্যামল কান্তি ও সেলিম ওসমানের কথোপকথনের বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হয়েছে।