আরেকবার ঘৃণিত হবেন না, সিইসিকে মাহবুব

0002নিজস্ব প্রতিবেদক: বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা প্রবীণ আইনজ্ঞ খন্দকার মাহবুব হোসেন বলেছেন, পৌর নির্বাচনের মাধ্যমে সরকার ও তার আজ্ঞাবহ নির্বাচন কমিশন জনগণকে ধোঁকা দিচ্ছে।
শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ জাতীয়তাবাদী কর্মজীবী দল আয়োজিত` মহান বিজয় দিবস উপলক্ষে ‘আজকের গণতন্ত্র ও বর্তমান প্রেক্ষাপট’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।
খন্দকার মাহবুব বলেন, আমরা জানি দুই সিটি (ঢাকা উত্তর ও দক্ষিন) নির্বাচনের মত সরকারের তুষ্টির জন্য আজ্ঞাবহ এই নির্বাচন কমিশন যা যা করার তাই করবে।
এ সময় ‍তিনি প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিউদ্দীন আহমদের উদ্দেশ্যে বলেন, সরকারের চাপে পৌর নির্বাচন সুষ্ঠুভাবে করতে না পারলে দয়া করে সরে দাঁড়ান। জনগণের কাছে আরেকবার ঘৃণিত হবেন না। বিগত দিনের সিটি নির্বাচনের পুনরাবৃত্তি হলে পরিণাম শুভ হবে না।
সরকারের উদ্দেশ্য করে তিনি বলেন, যতই উন্নয়নের ধোয়া তোলেন না কেন তা দিয়ে শেষ রক্ষা হবে না। অতীতেও স্বৈরাচারীরা উন্নয়নের দোহাই দিয়ে টিকে থাকতে পারেনি।
তিনি বলেন, জনগণের সমর্থন ছাড়া সন্ত্রাসবাদ, উগ্রবাদ নির্মূল করা যাবে না।
আয়োজক সংগঠনের সভাপতি হাজী মো. লিটনের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, বিএনপির প্রচার সম্পাদক জয়নাল আবেদীন ফারুক, যুব বিষয়ক সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সহ-স্বেচ্ছাবিষয়ক সম্পাদক এবি এম মোশারফ হোসেন, জাগপার সভাপতি শফিউল আলম প্রধান প্রমুখ।

Print Friendly, PDF & Email