• শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

শপথ নিতে গিয়ে জামায়াতপন্থি আরো ২ নারী কাউন্সিলর গ্রেপ্তার

0003নিজস্ব প্রতিনিধি: নাশকতার মামলায় চাঁপাইনবাবগঞ্জ ও শিবগঞ্জ পৌরসভার জামায়াতপন্থি দুই নারী কাউন্সিলরকে গ্রেপ্তার করেছে চাপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার রাজশাহী জেলা শিল্পকলা অডিটোরিয়ামে শপথ গ্রহণ অনুষ্ঠানের বাইরে থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান নগরীর রাজপাড়া থানার ওসি মাহাবুবুর রহমান।

এরা হলেন— চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নবনির্বাচিত জামায়াতপন্থি সংরক্ষিত নারী কাউন্সিলর আনোয়ারা বেগম পলি ও শিবগঞ্জ পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর মঞ্জিলা বেগম। গ্রেপ্তারের পর তাদের চাঁপাইনবাবগঞ্জ নিয়ে যাওয়া হয়েছে বলে জানান ওসি।

তিনি বলেন, ‘শিল্পকলা অডিটেরিয়ামের চাঁপাইনবাবগঞ্জের চার পৌরসভার নবনির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ গ্রহন অনুষ্ঠান ছিল। বেলা ১১টার দিকে শপথ গ্রহণের আগে অডিটেরিয়ামের সামনে থেকে গোয়েন্দা পুলিশ তাদের গ্রেপ্তার করে।’

এদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হামিদুর রশীদ জানান, রাজশাহী থেকে গ্রেপ্তার হওয়া জামায়াতপন্থি ওই দুই নারী কাউন্সিলরকে নাশকতার মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ হয়। শুনানি শেষে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করে।
এর আগে বুধবার নাশকতার মামলায় চাঁপাইনবগঞ্জের আরো দুই নারী কাউন্সিলরকে গ্রেপ্তার করে পুলিশ।

Print Friendly, PDF & Email