প্রধানমন্ত্রীর সঙ্গে রওশনের বৈঠক, ‘প্লিজ জাপায় হস্তক্ষেপ করুন’

0-1বিশেষ প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী ও সংসদ নেতা শেখ হাসিনার সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক করেছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও তার পন্থীরা।  বৃহস্পতিবার মাগরিবের বিরতির সময় প্রধানমন্ত্রীর সংসদের কার্যালয়ে দেখা করেন তিনি। এ বৈঠক নিয়ে রাজনৈতিক মহলে নানা গুঞ্জন চলছে। তবে বৈঠক সূত্রে জানা গেছে, জাতীয় পার্টির মধ্যে বিরাজমান বিরোধ নিয়েই কথা বলেন রওশন এরশাদ। এই সংকট মোকাবেলায় তিনি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ করতে অনুরোধ করেন। তিনি প্রধানমন্ত্রীকে বলেন, ‘প্লিজ জাপায় হস্তক্ষেপ করুন’

এ সময় রওশন এরশাদের সঙ্গে ছিলেন জাপা নেতা ও পানি সম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম ও বিরোধীদলীয় প্রধান হুইপ মো. তাজুল ইসলাম চৌধুরী।

সাক্ষাৎকালে তারা জাতীয় পার্টির মধ্যে চলমান বিরোধ নিষ্পত্তি নিয়ে আলোচনা করেন।  প্রধানমন্ত্রীর সঙ্গে প্রায় ৩০ থেকে ৪০ মিনিট বৈঠক হয়েছে বলে জানা যায়।

বৈঠক সূত্রে জানা যায়, জিএম কাদেরকে পার্টি কো-চেয়ারম্যান এবং রুহুল আমিন হাওলাদারকে মহাসচিব করায় জাতীয় পার্টির মধ্যে বিরাজমান বিরোধ নিয়েই কথা বলেন রওশন এরশাদ। এই সংকট মোকাবেলায় তিনি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন বলে মিটিংয়ে অংশ নেওয়া এক সদস্য সাংবাদিকদের জানান।

এর আগে, সংসদ অধিবেশন কক্ষে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ পন্থি মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদারকে বিরোধীদলীয় নেতা শাসিয়েছেন বলে জানা যায়।

জানা যায়, রুহুল আমিন হাওলাদারকে বিরোধীদলীয় নেতা বলেছেন- ‘তুমি বেশি বেড়ে গেছো। তোমার সাহস বেশি হয়ে গেছে।’

Print Friendly, PDF & Email