জাতীয় কাউন্সিল তাহলে কোথায় করবো, প্রশ্ন খালেদা জিয়ার

001নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সরকারের উদ্দেশে প্রশ্ন রেখে বলেছেন, তার দল বিএনপি কাউন্সিল করবে কোথায়? তিনি বলেন, ‘সরকারের লোকেরা একদিকে বলছে- বিএনপির কাউন্সিলে বাধা দেয়া হবে না, অন্যদিকে কাউন্সিল করার জন্য কোথায়ও অনুমতি দেয়া হচ্ছে না। তাহলে দলের জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে কোথায়?’

বৃহস্পতিবার রাতে বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতী দলের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গুলশানস্থ বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এক মতবিনিময় সভায় এসময় প্রশ্ন রাখেন তিনি।

মতবিনিময় সভায় তাঁতী দলের সভাপতি হুমায়ুন ইসলাম খান ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সহ-সভাপতি জাহাঙ্গির আলম মিন্টুসহ তাঁতী দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলাম, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান উপস্থিত ছিলেন।

এর আগে দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ৩৬ পাউন্ডের কেক কেটে ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলো জাতীয়তাবাদী তাঁতী দল। এবং সকালে প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তাঁতী দল। জাতীয়তাবাদী তাঁতী দলের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী ১৮ ফেব্রুয়ারি। ১৯৮০ সালের এই দিনে গঠিত হয় তাঁতী দল।

Print Friendly, PDF & Email