পিএসএল খেলতে দেশ ছাড়ছেন তিন ক্রিকেটার

2 cityনিজস্ব প্রতিবেদক : পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলতে দুবাই যাচ্ছেন বাংলাদেশ দলের তিন তারকা ক্রিকেটার। এদের মধ্যে রয়েছেন সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মুশফিকুর রহিম। সবকিছু ঠিক থাকলে আজ রাতে ১ জন ও আগামীকাল ২ জন সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে দেশ ছাড়বেন।

পাকিস্তানের বিগ বাজেটের এ টুর্নামেন্ট খেলতে সোমবার দুবাইয়ের উদ্দেশে ঢাকা ছাড়ার কথা রয়েছে বাংলাদেশি ওপেনার তামিম ইকবালের। পিএসএলে তিনি খেলবেন পেশোয়ার জালমিরের হয়ে। আর সাকিব ও মুশফিকের যাওয়ার কথা রয়েছে মঙ্গলবার ফ্লাইটে। তারা দুইজন খেলবেন করাচি কিংসের হয়ে। বিসিবির ছাড়পত্র না পাওয়ায় এ টুর্নামেন্টে খেলতে পারছেন না ফর্মে থাকা বাংলাদেশি উদীয়মান বোলার মুস্তাফিজুর রহমান। তার খেলার কথা ছিল লাহোর কালান্দার্সের হয়ে।

এর আগে খুলনায় জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ শেষে কন্ডিশনিং ক্যাম্পে থাকা টিম বাংলাদেশ ঢাকা ফিরেছে রবিবার। এশিয়া কাপ টি২০-এর আগে চট্টগ্রামে আরও একটি ক্যাম্পে অংশ নেবেন তারা। তবে তার আগে ৭ দিনের অবকাশকালীন ছুটি পাচ্ছেন ক্রিকেটাররা।

উল্লেখ্য, ৪ ফেব্রুয়ারি থেকে ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত সংযুক্ত আরব আমিরাতের দুবাই ও শারজাহ ভেন্যুতে বসছে এবারের পিসিএল আসর। যেখানে ২৪টি ম্যাচে অংশ নিচ্ছে ৫টি দল।

Print Friendly, PDF & Email