• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

বরিশালকে ৯ উইকেটে বিধ্বস্ত করলো সিলেট

1ক্রীড়া প্রতিবেদক: বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দ্বিতীয় জয়টা এভাবে সহজে হাতের মুঠোয় এসে যাবে, তা সম্ভবত স্বপ্নেও কল্পনা করতে পারেনি কেউ। কিন্তু অধিনায়ক পরিবর্তনের সঙ্গে সঙ্গে এভাবে ভাগ্যটাও বদলে যাবে কে ভেবেছিল? টস জিতে বরিশালকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়ে ১৬ ওভারে মাত্র ৫৮ রানেই অলআউট করে দিয়ে সিলেট সুপার স্টারস জয় তুলে নিয়েছে ৯ উইকেটের বিশাল ব্যবধানে।

টস জিতে ফিল্ডিং বেছে নেয়ার পর বিপিএলে উড়তে থাকা বরিশাল বুলসকে যেন স্রেফ মাটিতেই নামিয়ে আনলো সিলেটের দলটি। যে বরিশালের এই ম্যাচটি জিতলেই নিশ্চিত হয়ে যেতো শেষ চার, সেই বরিশালকে ৫৮ রানে অলআউট করে দেয়ার পর, জয়টাও বেশ অনায়াসে এসে গেলো সিলেটের।

তবে বিপদ কিন্তু ঝাঁকি দিয়ে গেছে একবার সিলেটের দলটিকে। ৫৯ রানের মামুলি লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই সিলেট সুপার স্টারসের ওপর আঘাত হানতে সক্ষম হয় বরিশাল বুলসের পাকিস্তানি পেসার মোহাম্মদ সামি। প্রথম ওভারের ৫ম বলেই সাজেদুল ইসলামের হাতে ক্যাচ দিতে বাধ্য করেন দিলশান মুনাভিরাকে। দলীয় কোন রান না হতেই আউট হয়ে যান মুনাভিরা।

তবে প্রথম উইকেটকে বিপর্যয়ে পরিণত না করে জুনায়েদ সিদ্দিকী এবং নাজমুল হাসান। দু’জনের দৃঢ়তায় সিলেটের জয়টাও সহজ হয়ে যায় সিলেটের। শেষ পর্যন্ত এ দু’জনই শেষ করে দেন ম্যাচের ভাগ্য। ৬২ রানের জুটি গড়ে সিলেটকে জয় এনে দেন মাত্র ১১.২ ওভার ব্যাট করেই। ২৩ রানে নুরুল হাসান এবং ৩৪ রানে অপরাজিত ছিলেন জুনায়েদ সিদ্দিকী।

Print Friendly, PDF & Email