• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

এশিয়া এবং বিশ্বকাপের জন্য প্রাথমিক দল ঘোষণা

2ক্রীড়া প্রতিবেদকঃ এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ২৫ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই একাদশে প্রথম বারের মত জায়গা করে নিয়েছেন ব্যাটসম্যান আরিফুল হক। এছাড়াও এই প্রাথমিক দলে ফিরেছেন লিটন কুমার দাস, নাসির হোসেন ও কামরুল ইসলাম রাব্বি।

আগামী ২৩ জানুয়ারি খুলনায় ক্যাম্পে ডাকা খেলোয়াড়রা রিপোর্ট করবেন। সেখানে ৩২ জানুয়ারি পর্যন্ত অনুশীলন করবে তারা। এরপর ছয় দিনের বিশ্রামে ঢাকা ফিরে যাবেন মাশলাফি। ৩ ফেব্রুয়ারির মধ্যে এশিয়া কাপের সেরা ১৫ জনের দল ঘোষণা করবে বিসিবি। এরপর ৭ ফেব্রুয়ারি থেকে চট্টগ্রামে দ্বিতীয় পর্বের অনুশীলন শুরু হবে। এরপর ১৮ ফেব্রুয়ারি ক্যাম্প শেষে ঢাকা ফিরবে ক্রিকেটাররা।

বাংলাদেশ প্রাথমিক দল :
মাশরাফি মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, নাসির হোসেন, ইমরুল কায়েস, আরাফাত সানি, মুস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন, কামরুল ইসলাম রাব্বি, শফিউল ইসলাম, মোসাদ্দেক হোসেন সৈকত, মোঃ মিঠুন, শুভাগত হোম চৌধুরী, মুক্তার আলী, কাজী নুরুল হাসান, আরিফুল হক, আবু হায়দার রনি, মোঃ শহীদ, আবুল হোসেন রাজু ও তাসকিন আহমেদ।

Print Friendly, PDF & Email