লক্ষ্মীপুরে ক্রসফায়ারে একজন নিহত

1470719682351-708859135নিজস্ব প্রতিনিধি:  রায়পুর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আলমগীর (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ফারুকসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন। পুলিশ বলছে, নিহত আলমগীর ডাকাত দলের একজন সক্রিয় সদস্য।

উপজেলার চরমোহনা ইউনিয়নের দক্ষিণ রায়পুরের একটি সুপারি বাগানে সোমবার (৮ আগস্ট) রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। আলমগীর একই এলাকার মৃত লেদা মিয়ার ছেলে।

আহত পুলিশ সদস্যরা হলেন- পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ফারুক হোসেন (৩৫), পুলিশ সদস্য সফিক (৪২), কমর (৩২) ও ওহিদ (৩৫)।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন জানান, উপজেলার সোনাপুর ইউনিয়নের দক্ষিণ রায়পুর গ্রামের একটি সুপারি বাগানে রাত ২টার দিকে একদল দুর্বৃত্ত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। এ সময় পুলিশর উপস্থিতি টের পেয়ে তারা পুলিশের উপর গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালায়। এতে আলমগীর গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে প্রথমে রায়পুর সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে আবস্থার অবনতি হলে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখাতে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে মারা যান তিনি। লাশ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ওসি আরো জানান, এ ঘটনায় আহত হন চার পুলিশ সদস্য। তাদেরকে রায়পুর সরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি দেশি বন্দুক ও তিন রাউন্ড গুলি, বিভিন্ন দেশি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

আলমগীরের বিরুদ্ধে থানায় সাতটি মামলা রয়েছে বলেও জানান তিনি।

 

Print Friendly, PDF & Email