শিরোনাম :

  • রবিবার, ১৬ জুন, ২০১৯

নারীসহ ছিনতাইকারী চক্রের ৯ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদকঃ সাভারে পুলিশের যৌথ অভিযানে নারীসহ ছিনতাইকারী চক্রের ৯ সদস্যকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ও সাভার মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৩ মে) বেলা ১১টার দিকে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল বাসার ও সাভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ আটকের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে বুধবার (২২ মে) রাতভর ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাসস্ট্যান্ড ও নবীনগরসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকেরা হলেন- মানিকগঞ্জ জেলার শিবালয় থানার ইমতিয়াজ শেখের ছেলে আক্কাস (৩৮), বিদ্যুৎ খানের ছেলে সুমন খান (২৭), সিংগাইর থানার মৃত আলী হোসেনের মেয়ে রেশমা (২৩), ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার কাজীপাড়া গ্রামের মানিক মিয়ার ছেলে নাজমুল (২০), মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার স্বর্ণগ্রামের লতিফ ফরাজীর ছেলে রায়হান (২২) ও সাভারের ফুলাবড়িয়া এলাকার মৃত কাশেম হাওলাদারের ছেলে আলিম হাওলাদার (২৪)। তবে সাভার মডেল থানা পুলিশের কাছে আটক অপর তিন ছিনতাইকারীর নাম-পরিচয় জানা যায়নি।

গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) আবুল বাসার বলেন, ঈদকে সামনে রেখে ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড বন্ধে পুলিশ যৌথ অভিযান শুরু করেছে। এরই ধারাবাহিকতায় বুধবার রাতভর সাভার মডেল থানা পুলিশ ও ডিবি পুলিশের যৌথ অভিযান পরিচালিত হয়। পরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাসস্ট্যান্ড ও নবীনগরসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সন্দেহভাজন ৯ ছিনতাইকারীকে আটক করা হয়।

থানার ওসি এএফএম সায়েদ বলেন, আটক ৯ ছিনতাইকারীর বিরুদ্ধে মামলা দায়েরের পর তাদের আদালতে পাঠানো হবে। আর ঈদকে সামনে রেখে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।