মানারাতের স্থায়ী ক্যাম্পাসে “দক্ষতা উন্নয়ন কর্মশালা ও প্রশিক্ষন ”

নিজস্ব প্রতিবেদক: মানারাত ইন্টারন্যশনাল ইউনিভার্সিটি-র স্থায়ী ক্যাম্পাসে ইংলিশ ক্লাবের উদ্যোগে “দক্ষতা উন্নয়ন কর্মশালা ও প্রশিক্ষন ” অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৬ জুলাই) আশুলিয়ার স্থায়ী ক্যাম্পাসে সেমিনারটি অনুষ্ঠিত হয়।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানারাত বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপাচার্য জনাব হাফিজুল ইসলাম মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের স্কুল অব ইন্জিনিয়ারিং সায়েন্স অ্যান্ড টেকনোলজি ডীন প্রফেসর ড. এম. কোরবান আলী। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সিডিডি এর সিনিয়র প্রশিক্ষক আবু আল তারেক আহমেদ। এছাড়া উপস্থিত ছিলেন মানারাতের বিভিন্ন বিভাগের সম্মানিত শিক্ষকবৃন্দ।

সেমিনারে IELTS এর Listening Skill উন্নতির গুরুত্বপূর্ণ ও কৌশলগত বিষয়গুলোর অডিও-ভিজ্যুয়াল উপস্থাপন করেন বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রভাষক ও হ্যালো-টিন সোসাইটি’র সভাপতি আসাদ খান। ক্যারিয়ার, পেশাগত দক্ষতা ও সার সংকলন বিষয়ে আলোচনা করেন সিডিডি এর সিনিয়র প্রশিক্ষক আবু আল তারেক আহমেদ এবং পবিত্র কুরআনের আলোকে সাহিত্যকে সুন্দর ভাবে উপস্থাপন করেন ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক ও “ইংলিশ ক্লাব” এর মডারেটর জনাব নাজমুল হক শিবলু।

প্রশিক্ষণ কর্মশালায় সভাপতিত্ব করেন কলা ও মানবিক অনুষদ এর ডীন অধ্যাপক হেমায়েত হোসেন খান। কর্মশালায় দুই ক্যাম্পাসের সকল বিভাগের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। সেমিনার শেষে সকল অংশগ্রহণকারীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।