এবার শীর্ষে শাহরুখ

Shahrukh khanবিনোদন ডেস্কঃ শাহরুখ খান এমন একজন তারকা যিনি তার ভালোবাসা দিয়ে জায়গা করে নিয়েছেন কোটি দর্শকের মনে। এ বছরে সেরা তারকা হিসেবে নির্বাচিত হয়েছেন বলিউডের এই সুপারস্টার। ভারতের ফোর্বস ম্যাগাজিনের দেওয়া এক প্রতিবেদনে এ তথ্য জানা যায়। ফোর্বসের তালিকায় থাকা ১০০ জন তারকার মধ্যে প্রথম স্থানটি দখল করে নিয়েছেন কিং খান।

এখানেই শেষ নয়, ৫০ বছর বয়সী এই অভিনেতা এ বছর আয় করেছেন ২৫৭ দশমিক ৫ কোটি রুপি। যা অন্যান্য তারকের তুলনায় বেশি। ফোর্বসের তালিকা শুধু বলিউড তারকাদের নিয়েই তৈরি হয়নি, এখানে আরও রয়েছেন গায়ক, সুরকার, খেলোয়ার এবং নির্মাতারা।

এর আগে চতুর্থ স্থানে ছিলেন শাহরুখ এবং প্রথম স্থানে ছিলেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। তবে এ বছর ১১২ কোটি রুপি আয় করে তিনি রয়েছেন তৃতীয় স্থানে। দ্বিতীয় স্থানে রয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান (২০২ দশমিক ৭৫ কোটি রুপি)।

অন্যদিকে ভারতের ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনী চতুর্থ (১১৯.৩৩ কোটি রুপি) স্থানেই রয়েছেন। পঞ্চম আমির খান (১০৪.২৫ কোটি রুপি), ষষ্ঠ অক্ষয় কুমার (১২৭.৮৩ কোটি রুপি), সপ্তম বিরাট কোহলি (১০৪.৭৮ কোটি রুপি), অষ্টম সচীন টেন্ডুলকার (৪০ কোটি), নবম দীপিকা পাড়ুকোন (৫৯ কোটি রুপি) ও দশম স্থানে রয়েছেন হৃতিক রোশন (৭৪.৫০ কোটি রুপি)।

Print Friendly, PDF & Email