টিভিতে শো করে বোনের বিয়ে দেবেন কিম জং, আছে শর্তও

2016_06_11_12_20_23_3Z6XMZ0dbrjMSyS45D7PWkUq3uoh6A_originalআন্তর্জাতিক ডেস্ক, দেশনিউজ.নেট : উত্তর কোরিয়ার প্রবল পরাক্রমী একনায়ক কিম জং উন। নানা সময়ই আলোচনায় ছিলেন নানা ইস্যুতে। খ্যাপামি তার সব কিছুতেই। নিজের বোনের বিয়েতেও করছেন আরেক খ্যাপামি। ডেকেছেন স্বয়ম্বর সভা। তবে সবাই স্বয়ম্বরে যোগ দিতে পারবেন, তা নয়। এ জন্য কিছু শর্তও আরোপ করেছেন কিম জং উন। সেইসব শর্ত পূরণ হলে, তবেই যোগ দেয়া যাবে কিমের বোন কিম ইয়ো জংয়ের এই রাজকীয় স্বয়ম্বরে।

জানা গেছে, ব্রিটেনের জনপ্রিয় একটি ডেটিং গেম শো-র আদলেই হবে এই স্বয়ম্বর, অর্থাত্‍‌ ম্যাচমেকিং কনটেস্টটি।

ব্রিটেনের জনপ্রিয় ডেটিং গেম শো’য়ে দেখা যায়, এক সুপাত্রের জন্য ৩০ পাত্রীর সুস্থ লড়াই। ব্রিটিশ ট্যাবলয়েড সানের দাবি, সেই ‘টেক মি আউট’ গেম শোর ধাঁচেই হবে পাত্র নির্বাচন। এখানে ৩০ পাত্রের মধ্যে থেকে একজনকে বেছে নেয়া হবে তার ছোট বোনের জন্য। এই স্বয়ম্বরে যোগদানের জন্য কিম তিনটি শর্ত দিয়েছেন। সেগুলো হল, পাত্রকে অবশ্যই ইউনিভার্সিটির গ্র্যাজুয়েট হতে হবে, উচ্চতা হতে হবে ৫ ফুট ১০ ইঞ্চি ও অবশ্যই সেনাবাহিনীতে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

কিমের বোন কিম ইয়ো জং-ও কিন্তু কিছু কম যান না। ২০১৪-য় ১২৯ সদস্যের ওয়ার্কার পার্টিতে যোগ দেয়ার পর কিম ইয়ো উত্তর কোরিয়ার সবচেয়ে ক্ষমতাশালী নারী। দাদা কিম জং যখন অসুস্থ হয়ে পড়েছিলেন, সেসময় বড়ভাইয়ের সব দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছিলেন হাসি মুখেই।

Print Friendly, PDF & Email