শিরোনাম :

  • সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯

অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে

খুলনা প্রতিনিধি: খুলনা রেঞ্জের ডিআইজি ড. খ. মহিদ উদ্দিন, বিপিএম (বার) বলেছেন, ‘অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে। মাদ্রাসাছাত্রী হিরা আক্তারের খুনিদের আটকের জন্য পুলিশের একাধিক বিশেষজ্ঞ টিম মাঠে কাজ করছে।’

বৃহস্পতিবার (৪ জুলাই) বিকালে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার পশ্চিম বহরবুনিয়া গ্রামের নিহত হিরার বাড়ি পরিদর্শনের পর সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
থানার ওসি কে এম আজিজুল ইসলাম জানান, হিরাকে হত্যার অভিযোগে মামলা হয়েছে। নিহতের মা নাছিমা বেগম বাদী হয়ে পাঁচজনকে আসামি করে মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলায় এজাহার নামীয় দুইজন এবং সন্দেহভাজন দুইজন মোট চারজনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন- ওসমান সিকদার (২৪), রানী বেগম(৫০), রফিকুল মৃধা (২০) ও শাহিন মৃধা (২২)। মামলার অন্য আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, গত মঙ্গলবার (২ জুলাই) বিকাল পাঁচটার দিকে পশ্চিম বহরবুনিয়া গ্রামের গাউছ শেখের নীজ বসতঘরে হিরার ঝুলন্ত লাশ পাওয়া যায়। খুনিরা তাকে হত্যা করে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রেখে যায়। হিরা স্থানীয় ছাপড়াখালী গাজীরঘাট দাখিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। তারা বাবা গাউছ শেখ ওই মাদ্রাসার নৈশ প্রহরী।