• শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

চাঁপাইতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

Crossfaire-3নিজস্ব প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ তোফায়েল আহমেদ মিলন (২৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার চক আলমপুর গ্রামে এই বন্দুকযুদ্ধ হয়।

র‌্যাবের দাবি, নিহত মিলন এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে বিভিন্ন ঘটনায় আটটি মামলা রয়েছে।

তবে নিহত মিলনের পরিবারের দাবি, তিনি ঢাকায় রাজমিস্ত্রির কাজ করেন। দুই সপ্তাহ আগে ঢাকা থেকে র‌্যাব তাকে ধরে এনে চাঁপাইনবাবগঞ্জে হত্যা করেছে।

নিহত রাজমিস্ত্রি মিলন সদর উপজেলার রামচন্দ্রপুরের আব্দুস সালামের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ এর ক্যাম্প কমান্ডার মোদাচ্ছের রহিম বলেন, সদর উপজেলার চক আলমপুর গ্রামে মঙ্গলবার রাত আড়াইটার দিকে নিয়মিত টহলে যায় র‌্যাবের একটি দল।

গ্রামের একটি আম বাগানের কাছে গেলে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে সন্ত্রাসীরা। র‌্যাবও পাল্টা গুলি চালায়। পরে আম বাগান থেকে মিলনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।

ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি রিভলবার, পাঁচ রাউন্ড গুলি ও চারটি ককটেল উদ্ধার করার দাবি করেন র‌্যাব কর্মকর্তা মোদাচ্ছের রহিম।

তিনি বলেন, নিহত মিলনের বিরুদ্ধ সদর থানায় আটটি মামলা রয়েছে। এর মধ্যে ছয়টি বিস্ফোরক আইনে দায়ের করা মামলা রয়েছে।

সদর থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, র‌্যাবের কাছ থেকে খবর পেয়ে সকাল ছয়টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত মিলনের মা ফিরোজা বেগম বলেন, ‘তার ছেলে ঢাকায় রাজমিস্ত্রির কাজ করতো। গত ১৯ নভেম্বর তাকে ঢাকার কাজীপাড়া থেকে র‌্যাব ধরে নিয়ে আসে।’

মিলন কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত ছিল না বলেও দাবি করেন তিনি।

Print Friendly, PDF & Email