চট্টগ্রামে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে ডাকাত’ নিহত

Crossfaire-3নিজস্ব প্রতিনিধি: চট্টগ্রাম বাঁশখালীতে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি নিহত হয়েছেন।
রবিবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার পূর্ব গুনাগরি ইউনিয়নে এই বন্দুকযুদ্ধ হয়।

পুলিশের দাবি, নিহত ওই ব্যক্তি ডাকাত দলের সদস্য। এ সময় ডাকাত দলের গুলিতে পুলিশের দুই সদস্য ছাড়াও ছয়জন সাধারণ মানুষ আহত হয়েছেন।
বাঁশখালী থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, রাতে গুনাগরি ডিগ্রি কলেজের পাশে বাবুল মেম্বারের বাড়িতে ডাকাতেরা হানা দেয়। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতেরা গুলি ছুড়তে শুরু করে।

পুলিশও পাল্টা গুলি চালালে ডাকাতেরা পিছু হটে। এ সময় গুলিতে এক ডাকাত নিহত হন। তার লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসির দাবি, ঘটনার সময় ডাকাত দলের ছররা গুলিতে উপপরিদর্শক (এএসআই) আশরাফ ও কনস্টেবল আনোয়ার হোসেনসহ আটজন আহত হয়েছেন। এদের মধ্যে কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আর বাকিদের চমেকে ভর্তি করা হয়েছে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক পঙ্কজ বড়ুয়া জানান, গুলিতে আহত আবদুল করিম (৩৫), আবদুর রহিম (৩২), মোছাম্মৎ পাখি আকতার (২৮), মোহাম্মদ খালেদ (২৫) ও শাহেদা আকতারকে (২৮) হাসপাতালে ভর্তি করা হয়েছে।