সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৮

1সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গাড়াদহে তেলবাহী ট্যাংকলরি-নসিমনের মুখোমুখি সংঘর্ষে ৮ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১৩ জন আহত হয়েছে। মঙ্গলবার সকালে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শাহজাদপুরের বড় মহারাজপুর গ্রামের হাসেন প্রামানিকের স্ত্রী ওজিফা বেগম (৬০), জালাল উদ্দিন (৪০), তার স্ত্রী অঞ্জনা খাতুন (২৫), রেজাউল করিমের স্ত্রী ফিরোজা বেগম (৩৫), তারা মিয়ার স্ত্রী রেনু খাতুন (৪০), রজব আলীর মেয়ে বন্যা খাতুন (১০), মকবুল হোসেন (৪০) এবং নসিমন চালক আব্দুস সোবাহান (৪০)।

শাহজাদপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, একটি তেলবাহী ট্যাংকলরি উত্তরবঙ্গ থেকে শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ি নৌবন্দরে যাচ্ছিল। অপরদিকে শাহজাদপুর থেকে একটি যাত্রীবাহী নসিমন উল্লাপাড়া যাচ্ছিল। লরিটি গাড়াদহে পৌঁছালে সামনের চাকা ফেটে যায়। এ সময় লরির চালক নিয়ন্ত্রণ হারিয়ে নসিমনকে চাপা দিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ৫ জন নিহত এবং ১৬ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ এবং দমকল বাহিনীর কর্মীরা সেখানে পৌঁছে হতাহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়। পরে চিকিৎসাধীন অবস্থায় আরও তিনজন মারা যায়।

এ ব্যাপারে শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আহমেদ বলেন, ঘটনার পর তাৎক্ষণিকভাবে সবাইকে উদ্ধার করা হয়েছে। গুরুতর আহতদের চিকিৎসা নিশ্চিত করারও ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এছাড়া নিহতের পরিবারদের ১০ হাজার করে টাকা প্রদান করা হবে।

Print Friendly, PDF & Email