মাদারীপুরে দুই চরমপন্থি নেতার মরদেহ উদ্ধার

5

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরে বহুল আলোচিত আজিজুল সর্দার হত্যা মামলার অন্যতম আসামি শাহআলম মাতুব্বর (৫৫) ও আবু বক্কর হাওলাদার (৫০) নামে দুই চরমপন্থি নেতার মরদেহ করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে মধ্য খোয়াজপুর এলাকার একটি ক্ষেত থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, দুপুরে মধ্য খোয়াজপুর এলাকার একটি সরিষা ক্ষেতে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের চরমপন্থি দলের নেতা শাহআলম মাতুব্বর (৫৫) ও আবু বক্কর হাওলাদারের (৫০) মরদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে মরদেহ দুইটি উদ্ধার করে মাদারীপুর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

তাদের বিরুদ্ধে হত্যা, ডাকাতি ও লুটপাটসহ একাধিক মামলা রয়েছে। চরমপন্থী ওই দুই নেতার মৃত্যুর খবরে আজিজুলের পরিবারের সদস্যরা স্বস্তি প্রকাশ করেছে।

এ ব্যাপারে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ বিষয়টি নিশ্চিত করে জানান, শাহআলম মাতুব্বর ও আবু বক্কর হাওলাদারকে গুলি করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহের মাথা ও শরীরে গুলির চিহ্ন রয়েছে। তবে চরমপন্থি কিনা সে বিষয় খোঁজ খবর নেয়া হচ্ছে।

উল্লেখ্য, গত বছরের ৩১ আগস্ট রাতে মাদারীপুর সদর উপজেলার মাদ্রা এলাকার ব্যবসায়ী আজিজুল সর্দারকে হত্যা করে চরমপন্থি দলের সদস্যরা। এ ঘটনায় শাহআলম মাতুব্বর ও আবু বক্কর হাওলাদারসহ ১২ জনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করে নিহতের পরিবার।

Print Friendly, PDF & Email