আ.লীগের বিদ্রোহী প্রার্থীসহ ১২ নেতাকে দল থেকে বহিষ্কার

AL-Logoনিজস্ব প্রতিবেদকঃ বগুড়ার নন্দীগ্রাম ও ধুনট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান মেয়র এজিএম বাদশাহসহ ১২ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার বিকেলে পৃথক দুইটি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ধুনট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, ধুনট পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থান নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করায় কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশে ১০ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃতরা হলেন, ধুনট পৌরসভার বিদ্রোহী মেয়র প্রার্থী এজিএম বাদশাহ, ধুনট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এএফএম ফজলুল হক, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম আঞ্জুল, সদস্য বদরুল হাসান আগা, উপজেলা আওয়ামী লীগের সদস্য খোকা মন্ডল, পৌরসভার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মকবুল হোসেন, সাধারণ সম্পাদক ফজলু, ২নং ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক শুমার আলী, ৫নং ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ আলী ও ৮নং ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ।

এদিকে, নন্দীগ্রাম পৌরসভায় দলীয় মেয়র প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেয়ায় উপজেলা আওয়ামী লীগের দুই নেতাকে বহিষ্কার করা হয়েছে। তারা হলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য স্বপন কুমার ও ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জমসেদ আলী।

নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহেদুর রহমান ও সাধারণ সম্পাদক আনিসুর রহমান স্বাক্ষরিত অপর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

Print Friendly, PDF & Email