কেন্দ্র দখল নিয়ে সাতকানিয়ায় গোলাগুলিতে যুবদল নেতা নিহত

0001নিজস্ব প্রতিনিধি: সাতকানিয়া পৌরসভা নির্বাচনে ভোটকেন্দ্র দখলকে কেন্দ্র করে কাউন্সিলর প্রার্থী মোজাম্মেল হক ও মনিরুল ইসলামের সমর্থকদের মধ্যে গোলাগুলিতে যুবদল নেতা নুরুল আমিন (৪০) গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। বুধবার সকাল পৌনে ১১টার দিকে ভোটকেন্দ্রে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে সাতকানিয়া সরকারি কলেজ কেন্দ্রের বাইরে হোস্টেল মাঠে এ ঘটনা ঘটে।

নিহতের চাচাতো ভাই মো. আবুল কালাম বলেন, দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। নুরুল আমিন গোলাগুলির মাঝখানে পড়ে গিয়ে গুলিবিদ্ধ হয়। গুরুতর আহত অবস্থায় কেরানিহাটের একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিএনপির পক্ষ থেকে বলা হয়েছে, নিহত নুরুল আমিন স্থানীয় যুবদলের নেতা। সাতকানিয়া কলেজ ভোট কেন্দ্রে বিএনপি প্রার্থীর পক্ষে দায়িত্ব পালনরত ছিলেন নুরুল আমিন। তাকে সরকার দলীয় সন্ত্রাসীরা গুলি করে হত্যা করেছে। নিহত নুরুল আমিন পৌরসভার ৯ নম্বরওয়ার্ডের আব্দুর রহিমের ছেলে।

কেন্দ্রের রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ উল্লাহ বলেন, কেন্দ্রের ভেতরে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছে। ভেতরে কোনো সমস্যা হচ্ছেনা। তবে বাইরে গোলাগুলিতে একজন মারা গেছে বলে শুনেছি। জেলা পুলিশ সুপার এ কে এম হাফিজ আক্তার বলেন, সাতকানিয়ায় গোলাগুলির যে ঘটনা ঘটেছে তা ভোটকেন্দ্রের কোন সমস্যা না। কেন্দ্রের বাইরে সমস্যা হয়েছে।

Print Friendly, PDF & Email