কিশোরগঞ্জে জাল ভোট নিয়ে সংঘর্ষে আহত একজনের মৃত্যু

songhorsoকিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জের হোসেনপুর পৌরসভায় জাল ভোট দেয়াকে কেন্দ্র করে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত আবুল কাশেম (৪৫) মারা গেছেন। গতকাল ভোটগ্রহণ চলাকালে বিকাল ৩টার দিকে পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শাহজাহান আলম কাজল ও জহিরুল ইসলাম ওয়াসিমের সমর্থকদের মধ্যে সংঘর্ষে আবুল কাশেম গুরুতর আহত হন। পরে রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আবুল কাশেম দক্ষিণ ধুলিহর গ্রামের আফির উদ্দিন বেপারির ছেলে। এদিকে আবুল কাশেমের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে আজ সকাল থেকে দু’পক্ষ ফের সংঘর্ষে লিপ্ত হয়। দুই দিনের ধারাবাহিক এ সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। এছাড়া হামলা হয়েছে দোকানপাট ও বাড়িঘরে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় র‌্যাব, পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছে।

হোসেনপুর ওসি নান্নু মোল্লা জানিয়েছেন, আজ ভাঙচুরের ঘটনায় আরিফ  নামে শাহজাহান আলম কাজলের পক্ষের এক যুবককে আটক করা হয়েছে। আটক আরিফ দক্ষিণ ধুলিহর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। তবে সন্ধ্যা পর্যন্ত কোন পক্ষই মামলা করেনি বলে ওসি জানান। এদিকে নির্বাচনে ৬৯৯ ভোট পেয়ে শাহজাহান আলম কাজল বেসরকারিভাবে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জহিরুল ইসলাম ওয়াসিম পেয়েছেন ৫২০ ভোট।

Print Friendly, PDF & Email