• শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

অপহরণের পর ৭দিন ধরে গণধর্ষণ, যুবক আটক

Rape-3সাভার প্রতিনিধি : সাভারের হেমায়াতপুরে বৃষ্টি আক্তার (২০) নামে এক তরুণীকে অপহরণের পর গণধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মো. সাইদুর (২৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

হেমায়াতপুর বাসস্ট্যান্ড থেকে গত বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যার দিকে বৃষ্টিকে অপহরণ করা হয়। সাতদিন পর পৌর এলাকার মজিদপুর মহল্লার একটি বাড়ি থেকে বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) গভীর রাতে আহত অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, হেমায়াতপুর এলাকার একটি পোশাক কারখানায় কাজ করতেন বৃষ্টি আক্তার। ৭দিন আগে তিনি কর্মস্থল থেকে ফিরছিলেন। এ সময় হেমায়াতপুর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে সাইদুর তাকে কৌশলে পৌর এলাকার মজিদপুর মহল্লার একটি বাড়িতে আটকে রেখে বন্ধুদের নিয়ে ওই তরুণীকে জোর পুর্বক গণধর্ষণ করে। পরে খবর পেয়ে বৃহস্পতিবার গভীর রাতে বৃষ্টি আক্তারকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করা হয়। এ সময় সাইদুরকে আটক করা হয়।

তিনি জানান, ওই তরুণীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email