• মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

টাঙ্গাইলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

0001টাঙ্গাইল প্রতিনিধি : জেলার মধুপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সোমবার ভোরে মোস্তফা কামাল (৩৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ১০ জন।
মধুপুর উপজেলার গালা ইউনিয়নের মাঘুরাটা গ্রামে অর্জুনের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত কামাল হোসেনের বাড়ি মধুপুর উপজেলার শোলাকুড়ী গ্রামে।
আহতরা হলেন— মধুপুর উপজেলার আমতলী গ্রামের ফারুক হোসেন (২৮), আনন্দ চন্দ্র দাস (২৫), বাসাইল উপজেলার হাবলা গ্রামের সহিদ খান (৩৬), পরান খান (৩৫), কুড়িগ্রাম জেলার শহিদুল ইসলাম (২২), শামীমুল ইসলাম (২৮), জামালপুর জেলার আলতাফ হোসেন (২৫), ফাইনাল শেখ (২৬), কালিহাতি উপজেলার স্বপন (২৪) ও সখিপুর উপজেলার আলামিন (১৯)।
র‌্যাব ১২ ক্রাইম প্রিভেনশন কোম্পানী সিপিতি-৩ এর কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, হতাহতরা সবাই ডাকাত দলের সদস্য। গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা তাবের ওপর হামলা চালায়। র‌্যাবও পাল্টা হামলা চালায়। এতে এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। এ সময় ডাকাত দলের আরও ১০ সদস্য আহত হন। তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দা, ছুরি উদ্ধার করা হয়েছে। হতাহতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email