• মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

না.গঞ্জে ৫ খুনের ঘটনায় আরো একজন গ্রেফতার

0001নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের আলোচিত একই পরিবারের ৫ জনকে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় এজাহারনামীয় আসামি নাজমাকে গ্রেফতার করেছে তদন্তকারী সংস্থা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। মঙ্গলবার সকালে শরীয়তপুরের দামুড়দা এলাকা থেকে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশের একটি দল।
মামলার তদন্তকারী সংস্থা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ মন্ডল বলেন, মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে শরীয়তপুরের দামুড়দা এলাকা থেকে নাজমাকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে।

মামলার অভিযোগে শফিকুল ইসলাম উল্লেখ করেন, আমার স্ত্রী তাসলিমার কাছে ঢাকার কলাবাগানের নাজমা ও শাহাজাহান নামের একাধিক ব্যক্তি প্রায় ১২ লাখ টাকা পেত। যা মাসিক চক্রবৃদ্ধি সুদে নেয়া ছিল। উক্ত টাকা সময় মতো পরিশোধ করতে না পারায় পাওনাদাররা প্রায় সময় টাকা পরিশোধের জন্য হুমকি দিত। এমনকি নাজমাও মাঝে মধ্যে আমার পরিবার সন্তানদের দুনিয়া থেকে সরিয়ে দিবে বলে হুমকি প্রদান করতো। আমার শ্যালক মোর্শেদুল ওরফে মোশাররফের কাছেও অনেকে ব্যবসায়িক কারণে টাকা পেত। টাকা পয়সা পাওয়ার সুবাধে পাওনাদাররা আমার বাসায় যাওয়া আসা করতো এবং এ ব্যাপারে চাপ প্রয়োগ করতো।

প্রসঙ্গত, শনিবার (১৬ জানুয়ারি) রাতে নারায়ণগঞ্জ শহরের ২নং বাবুরাইল খানকা মোড় এলাকার একটি ফ্লাট বাড়িতে একই পরিবারের পাঁচজনকে মাথায় আঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতরা হলেন- তাসলিমা (৩৫), তার ছেলে শান্ত (১০), মেয়ে সুমাইয়া (৫), তাসলিমার ছোটভাই মোরশেদুল (২২) ও তাসলিমার জা লামিয়া (২৫)। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজেলার চরভেলাবাড়ি। তারা শহরের বাবুরাইল ২নং এলাকার খানকামোড় এলাকার আমেরিকান প্রবাসী ইসমাইলের বাসায় ভাড়া থাকতেন। ঘটনাস্থল থেকে ২৫ ধরনের আলামত সংগ্রহ করেছে সিআইডির ক্রাইম সিন ইউনিট। এ ঘটনায় নিহতের ভাগ্নে মাহফুজকে ৭ দিনের রিমান্ডে নিয়েছে তদন্তকারী সংস্থা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

Print Friendly, PDF & Email