মুক্তিপণ না পেয়ে দুই সহোদরকে হত্যা

02নিজস্ব প্রতিনিধি: কক্সবাজারের রামুতে মুক্তিপণ না দেয়ায় সহোদর দুই শিশুকে হত্যা করেছে অপহরণকারীরা। তিনদিন আগে অপহরণ করা দুই শিশুকে উদ্ধারে পুলিশ-জনতার অভিযানকালে বুধবার ভোরে এ হত্যার ঘটনা ঘটে।

এ ঘটনায় ক্ষুব্ধ জনতা অপহরণকারী চক্রের সদস্যদের ৩টি বাড়ি পুড়িয়ে দিয়েছে। পুলিশ অপহরণকারী চক্রের সদস্য সন্দেহে ৪ জনকে আটক করেছে। এ নিয়ে পুরো এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

হত্যার শিকার শিশুরা হলো- মোহাম্মদ হাসান শাকিল (১০) ও মোহাম্মদ হোছাইন কাজল (৮)। তারা রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড় বিল এলাকার বাসিন্দা মোহাম্মদ ফোরকানের ছেলে।

নিহত মোহাম্মদ হাসান পলাশ বাইশারী শাহ নুরুদ্দিন মাদরাসার তৃতীয় শ্রেণির এবং মোহাম্মদ হোছাইন কাজল বড়বিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

রামু থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ জানান, দুই শিশুর মরদেহ উদ্ধার করে বুধবার সকালে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত ৪ জনকে আটক করা হয়েছে।

এরআগে রবিবার বিকালে বাড়ির পাশে খেলা করার সময় অপহরণকারী চক্র মোহাম্মদ হাসান শাকিল ও মোহাম্মদ হোছাইন কাজলকে অপহরণ করে। পরে অপহরণকারীরা অভিভাবকদের মোবাইল ফোনে কল করে ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি করে আসছিলো।

Print Friendly, PDF & Email