• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় বাবা-দুই ছেলেসহ নিহত ৪

Road-1কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় বাবা ও দুই ছেলেসহ চারজনের মৃত্যু হয়েছে।
সোমবার (২৪ জানুয়ারি) সকালে উপজেলার কুড়িগ্রাম-ভুরুঙ্গামারী সড়কের জামতলা ও কদমতলা এলাকায় এ দু’টি দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-উপজেলার সন্তোষপুর ইউনিয়নের নিলুরখামার কাইটটারী গ্রামের জাহাঙ্গীর আলম (৪৫), তার ছেলে জিম ইসলাম (১০) ও মিল্লাত হোসেন (৮) এবং একই উপজেলার রায়গঞ্জ রতনপুর গ্রামের আব্দুস সবুরের স্ত্রী নুরজাহান (৫৫)।

পুলিশ জানায়, সকাল ৯টার দিকে ব্যাটারি চালিত অটোরিকশায় দুই ছেলেকে নিয়ে নাগেশ্বরী শিশু বিতান স্কুলে যাচ্ছিলেন জাহাঙ্গীর আলম। পথে জামতলা এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা আদর এন্টারপ্রাইজ একটি বাস তাদের বাহনকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই জিমের মৃত্যু হয়। এসময় গুরুতর আহত হন জাহাঙ্গীর আলম ও তার আরেক ছেলে মিল্লাত হোসেন। এ অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে চিকিৎসকের পরামর্শে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তাদের।

এদিকে, সকাল সাড়ে ৯টায় একই সড়কের উত্তর ব্যাপারীহাট কদমতলা এলাকায় নুরজাহান নামে এক নারী দাঁড়িয়ে ছিলেন। এসময় পেছন থেকে একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। এ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যান তিনি।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহম্মদ জানান, এ দু’টি দুর্ঘটনায় ঘাতক মোটরসাইকেল চালক গাগলা এগারো মাথা গ্রামের আব্দুল মালেককে আটক করেছে পুলিশ। তবে বাসের চালককে আটক করা সম্ভব হয়নি।

Print Friendly, PDF & Email