দুর্ঘটনায় কুমিল্লা ও সিরাজগঞ্জে দুই পরিবারের ৮জন নিহত

1নিজস্ব প্রতিনিধি : কুমিল্লায় বাসের সঙ্গে প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে বাবা-মা-মেয়েসহ একই পরিবারের চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুজন।

সোমবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি উপজেলার টামটায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের সবার বাড়ি বগুড়া জেলার সদর উপজেলায়।
নিহতরা হচ্ছেন-প্রাইভেট কারের যাত্রী এবং জাতীয় মানসিক রোগ ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক ডা. ফজলুল বারী চৌধুরী (৪৫), তার স্ত্রী (৩৫), মেয়ে (৭) ও কাজের মেয়ে (১৩)। তাদের অপর মেয়ে (৫) ও ছেলে (৩) স্থানীয় গৌরিপুর হাসপাতালে ভর্তি রয়েছে।

গৌরিপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট মনিরুজ্জামান জানান, প্রাইভেট কারটি কুমিল্লার দিক থেকে ঢাকার দিকে যাচ্ছিল। ইউনিক পরিবহনের বাসটি ঢাকা থেকে চট্টগ্রাম যাচ্ছিল। টামটা এসে বাস ও প্রাইভেট কারের সংঘর্ষে কারটি পাশের খাদে পড়ে যায়। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করেছে।
সিরাজগঞ্জের শাহজাদপুরের বগুড়া-নগরবাড়ী মহাসড়কের দ্বাড়িয়ারপুর এলাকায় ট্রাকচাপায় একই পরিবারের তিন সদস্যের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকালে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি বসত বাড়িতে ঢুকে পড়লে এই দুর্ঘটনা ঘটে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, উত্তরবঙ্গ থেকে পাবনাগামী একটি ট্রাক ওই এলাকায় পৌঁছ‍ার পর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় ট্রাকটি রাস্তার পাশে একটি ঘরে ঢুকে পড়ে। এতে ট্রাকচাপায় ঘটনাস্থলেই ঘুমন্ত অবস্থায় তিনজনের মৃত্যু হয়।

Print Friendly, PDF & Email