না.গঞ্জে দুই গাড়ির সংঘর্ষে ২ র‌্যাব সদস্য নিহত

10নিজস্ব প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে র‌্যাবের একটি পিকআপের সঙ্গে একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে র‌্যাবের দুই সদস্য নিহত হয়েছেন। শুক্রবার বেলা ১২টার দিকে উপজেলার পুরিন্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন র‌্যাবের আরো ছয় সদস্য।

রায়ণগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ এর সিও লে. কর্নেল আনোয়ার লতিফ খান জানান, ঘটনাস্থলে সার্জেট আবুল মনসুর আহমেদ (৪৫) মারা যান। আর কনস্টেবল সোহেল রানা (৩৫) দুপুর দুইটায় সিএমএইচ হাসপাতালে মারা যান।

দুর্ঘটনায় আহতরা হলেন— র‌্যাবে কর্মরত পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর বাঁধন, এসআই মাসুদ, এএসআই মিজান, কনস্টেবল সোহেল, আনসার বাহিনীর নায়েক জয়নাল, বর্ডার গার্ড বাংলাদেশের সিপাহী আজহার। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

পুলিশ জানায়, নরসিংদী থেকে টহল দিয়ে নারায়ণগঞ্জ র‌্যাব-১১ এর ক্যাম্পে যাচ্ছিল গাড়িটি। সকাল ১১টার দিকে মহাসড়কের পুরিন্দা এলাকা পৌঁছালে বিপরীত থেকে আসা নরসিংদীগামী একটি ট্রাক সামনের যাত্রীবাহী বাসকে ওভারটেক করতে গেলে র‌্যাবের গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে র‌্যাবের গাড়িটি দুমড়ে মুচড়ে যায় এবং ট্রাকটি উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে গাড়ির ভেতর থেকে গুরুতর আহত অবস্থায় র‌্যাবের আট সদস্যকে উদ্ধার করে।

Print Friendly, PDF & Email