• মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

যাত্রীবাহি বাসের গাছের সঙ্গে ধাক্কা, চালকসহ ছয় জন নিহত

বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটর ফকিরহাটে একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে বাস চালকসহ ছয় জন নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১২ হন। শনিবার (১৮ মে) সকাল পৌনে ১০টার দিকে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার কাকডাঙ্গা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিনজনের নাম পাওয়া গেছে। তারা হলেন, বাসের চালক খুলনা জেলার রুপসা থানার নৈহাটি গ্রামের মো. ফরহাদ হোসেন (৪৬), বাগেরহাট সদর উপজেলার কোদলা গ্রামের হেকমত বিশ্বাস (৪৫) ও খুলনার কয়রা উপজেলার অর্জুনপুর গ্রামের কুদ্দুস সরদার (৬০)। ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ শেখ এই তথ্য নিশ্চিত করেন।

ঘটনাস্থল থেকে বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মাসুদ সরদার জানান, যাত্রীবাহী বাসটি খুলনার রুপসা থেকে গোপালগঞ্জের ঘোনাপাড়া যাচ্ছিল। ঘটনাস্থলে এসে বাসটির সামনের ডান পাশের চাকা খুলে গেলে যায়। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে বাসটি উল্টে যায়। এতে এক পথচারীসহ পাঁচ জন ঘটনাস্থলেই নিহত হয়। আহতদের উদ্ধার করে প্রথমে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হলে সেখানে একজনের মৃত্যু হয়। অন্যদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। খবর পেয়ে বাগেরহাট ও খুলনার ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ঘটনাস্থলে যায় বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email