সোহেল তাজের ভাগ্নে, আরেকটি রহস্যময় ফেরা!

নিউজ ডেস্ক: আরেকটি রহস্যময় ফেরা! অতীতে গুম হওয়ার পর কোন কোন ভাগ্যবান যেভাবে স্বজনের কাছে ফিরেও নিখোঁজ রহস্য উন্মোচন করেননি, সেভাবেই কি ফিরলেন সোহেল তাজের ভাগ্নে সৌরভ? অনেকটা ছন্নছাড়া অবস্থায় ময়মনসিংহের তারাকান্দা থেকে আজ সকালে উদ্ধার হয়েছেন তিনি।
বৃহস্পতিবার ভোর ৫টা। হঠাৎই ফোন আসে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেনের মুঠোফোনে। খবর আসে ময়মনসিংহের তারাকান্দার একটি রাইস মিলে অবস্থান করছেন সোহেল তাজের ভাগ্নে সৈয়দ ইফতেখার আলম সৌরভ।

পুলিশ সুপার নিজেই জেলা গোয়েন্দা পুলিশ নিয়ে ছুটে যান তারাকান্দা উপজেলায়।

সেখানকার বটতলা এলাকার জামিল অটো রাইস মিলের ভেতরে সন্ধান মেলে সৌরভের। তখন সকাল ৫.৪০ মিনিট। এরপরই পুলিশ সুপারের গাড়িতে করেই ময়মনসিংহ নগরীর নিজ বাসভবনে সৌরভকে নিয়ে আসেন এসপি। পরে তাকে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে নেওয়া হয়েছে।
পুলিশের একাধিক সূত্র বিষয়গুলো নিশ্চিত করেছে। সূত্র জানায়, সৌরভ নিজে হেঁটেই রাইস মিলের ভেতরে যান। পরে সেখানে অবস্থানরদের নিজের পরিচয় দেন। পরেই এসপিকে মুঠোফোনে বিষয়টি জানান স্থানীয়রা। সূত্র আরো জানায়, সৌরভকে সুস্থ এবং স্বাভাবিক অবস্থায় উদ্ধার করা হয়েছে। তিনি কথা বলতে পারছেন। ইতিমধ্যে পরিবারের সদস্যদের সাথেও কথা বলেছেন।

সৌরভ কি মুখ খুলবেন? নিখোঁজ রহস্য কি উন্মোচন হবে? কে ফোন করে সৌরভের তথ্য পুলিশকে দিয়েছে তা কি জানা যাবে? এসব প্রশ্নের উত্তর পেতে আরেকটু অপেক্ষা করতে হবে?

প্রসঙ্গত, গত ৯ জুন সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানাধীন আফমি প্লাজার সামনে থেকে সৌরভকে অপহরণ করে দুর্বৃত্তরা। সৌরভের পরিবার চট্টগ্রামের পাঁচলাইশ থানার সুন্নিয়া মাদ্রাসা এলাকার বাসিন্দা। তাদের দাবি, সৌরভকে চাকরি দেওয়ার কথা বলে পরিকল্পিতভাবে অপহরণ করা হয়েছে। একটি কালো পাজেরো গাড়িতে তাকে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা।

এ ঘটনায় পরদিন ১০ জুন পাঁচলাইশ থানায় নিখোঁজ ডায়েরি দায়ের করেন সৌরভের বাবা।

উল্লেখ্য, ইফতেখার আলম সৌরভ সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজের মামাতো বোনের ছেলে।

Print Friendly, PDF & Email