• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

কুষ্টিয়ায় পুলিশের চাকরি দেয়ার কথা বলে টাকা নিতে এসে প্রতারক আটক

কুষ্টিয়া প্রতিনিধি: পুলিশের চাকরি দেয়ার নামে ১০লক্ষ টাকা চেক গ্রহণের সময় ডিবি পুলিশের হাতে কুষ্টিয়া কুমারখালী উপজেলার মীরপুর মধ্যপাড়া এলাকার শাহাবুদ্দিনের ছেলে প্রতারক শাকিল হোসেন (২৯) আটক হয়েছে।

পুলিশ জানায়, কুষ্টিয়া কুমারখালী উপজেলার মীরপুর মধ্যপাড়া এলাকার প্রতারক শাকিল হোসেন দীর্ঘদিন ধরে সরকারী চাকরী প্রত্যাশিদের সাথে প্রতারণা করে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে আসছিল। এরই এক পর্যায়ে রোববার সন্ধ্যায় এই প্রতারক পুলিশ কনস্টেবলে নিয়োগ পাইয়ে দেয়ার কথা বলে ১০ লক্ষ টাকা দাবি করে চাকরি প্রত্যাশী জীবন ইসলামের কাছে।

জীবন ইসলাম এ বিষয়ে তার বোন কানিজ ফাতেমাকে জানালে তারা এই বিষয়টি নিয়ে পরিবারের মধ্যে আলাপ-আলোচনা করে। পরবর্তীতে বিষয়টি কুষ্টিয়া এক সাংবাদিক পুলিশ সুপার কে অবগত করেন।

পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত পিপিএম (বার) তিনি ঔ প্রতারককে ধরতে একটি ফাঁদ পেতে রাখা হয়। সন্ধ্যা সাড়ে ৭টাই জীবন ইসলাম ও তার বোন কানিজ ফাতেমা ১০ লক্ষ টাকার কুষ্টিয়া জনতা ব্যাংক কর্পোরেট শাখার চেক নিয়ে হাজির হন । এ সময় প্রতারক শাকিলও সেখানে চেক নিতে হাজির হন। সঙ্গে সঙ্গে কুষ্টিয়া ডিবি পুলিশ এসে প্রতারক শাকিল হোসেনকে ১০ লক্ষ টাকার চেক সহ হাতেনাতে আটক করে। পরে তার বিরুদ্ধে কুষ্টিয়া সদর থানায় একটি প্রতারণা মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ২৬। ২৪/০৬/২০১৯ ইং

Print Friendly, PDF & Email