অভিনয় শিল্পী সংঘের সভাপতি সেলিম, সাধারণ সম্পাদক নাসিম

বিনোদন ডেস্ক: টিভি নাটকের অভিনয় শিল্পীদের সংগঠন অভিনয় শিল্পী সংঘের নতুন সভাপতি অভিনেতা শহীদুজ্জামান সেলিম ও সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম নির্বাচিত হয়েছেন। শুক্রবার রাত ৮টা ২০ মিনিটে আনুষ্ঠানিকভাবে এ নির্বাচনের ফল ঘোষণা করা হয়।
এর আগে সংগঠনটির দ্বিবার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ সকাল ১০টায় শুরু হয়ে চলে বিকেল ৫টা পর্যন্ত। ৬০৬ জন ভোটারের মধ্যে এবার ৫১৮ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করেন।
এই নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন খায়রুল আলম সবুজ, মাসুম আজিজ ও বৃন্দাবন দাশ।
সভাপতি পদে শহীদুজ্জামান সেলিম পেয়েছেন ৩২৫ ভোট। অন্যদিকে নাসিম ৪২২ ভোট পেয়ে টানা দ্বিতীয় মেয়াদে একই পদে নির্বাচিত হয়েছেন।
এছাড়া সহ-সভাপতি পদে তিনজন নির্বাচিত হয়েছেন। আজাদ আবুল কালাম- ৩৪৪ ভোট, ইকবাল বাবু- ২৭৪, এবং তানিয়া আহমেদ- ২৪৩ ভোট পেয়ে জয়ী হয়েছেন। যুগ্ম সাধারণ পদে রওনক হাসান ২৮৪ ভোট ও আনিসুর রহমান মিলন ২১৬ ভোট পেয়ে নির্বাচিত হন।

অর্থ সম্পাদক হিসেবে ৩২২ ভোট পেয়ে নির্বাচিত হন নূর এ আলম (নয়ন) এবং কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় সাংগঠনিক সম্পাদক হন লুৎফর রহমান জর্জ । অন্য পদগুলোতে জয়ীরা হলেন দপ্তর সম্পাদক মেরাজুল ইসলাম (১৭৭ ভোট), প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রাণ রায় (২৪২ ভোট)অনুষ্ঠান সম্পাদক, রাশেদ মামুন অপু (২২৯ ভোট), আইন ও কল্যাণ সম্পাদক শামীমা ইসলাম তুষ্টি (২০২ ভোট) এবং তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুজাত শিমুল (৩১০ ভোট)
কার্যনির্বাহী পরিষদের সদস্য পদে যে সাতজন নির্বাচিত হয়েছেন নির্বাচিত হয়েছেন- নাদিয়া আহমেদ (৩৬৩ ভোট), সেলিম মাহবুব (৩৫৫ ভোট), জাকিয়া বারী মম (২৭৬ ভোট), বন্যা মির্জা (২৬৮ ভোট), মুনিরা বেগম মেমী (২৪৩ ভোট), শামস সুমন (২৩৮ ভোট), এবং রাজীব সালেহীন (২২৯ ভোট)

Print Friendly, PDF & Email