শিরোনাম :

  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

দেশনিউজ.নেট প্রকাশক ও প্রধান সম্পাদক বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি নিযুক্ত হলেন

নিজস্ব প্রতিবেদক: দেশনিউজ.নেট প্রকাশক ও প্রধান সম্পাদক এম আবদুল্লাহ বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নিযুক্ত হলেন। তিনি বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে)র সাবেক সভাপতি এবং দৈনিক আমার দেশ এর নগর সম্পাদক। তাঁকে দুই বছরের জন্য এ পদে নিয়োগ দেয়া হয়েছে।

ইতিপূর্বে বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব এটিএম শরিফুল আলমের স্বাক্ষরিত প্রজ্ঞাপনে জানানো হয়, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট আইন, ২০১৪ এর ধারা ১০(২) অনুযায়ী মুহাম্মদ আবদুল্লাহকে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সাথে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে যোগদানের তারিখ থেকে পরবর্তী ২ (দুই) বছর মেয়াদে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর ব্যবস্থাপনা পরিচালক পদে নিয়োগ প্রদান করা হলো। এই নিয়োগের অন্যান্য শর্ত অনুমোদিত চুক্তিপত্র দ্বারা নির্ধারিত হবে বলেও এতে জানানো হয়েছে।

 

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব এটিএম শরিফুল আলমের স্বাক্ষরিত প্রজ্ঞাপন

সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক নিযুক্ত হওয়ায় দেশনিউজ পরিবারের পক্ষ থেকে জনাব এম আবদুল্লাহকে অভিনন্দন জানিয়েছেন সম্পাদক আবদুল হাফিজ খসরু। অভিনন্দন বার্তায় তিনি বলেন, কর্মীবান্ধব নেতা হিসেবে সাংবাদিকদের কল্যাণে জনাব এম আবদুল্লাহ সবার আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন। তিনি তাদের যে কোন দুর্যোগ ও ক্রান্তিকালীন মুহূর্তে পাশে ছিলেন। আমরা আশা করছি, বর্তমান এই জাতীয় গুরুদায়িত্ব পালনেও তিনি সফল হবেন।

Print Friendly, PDF & Email