আইএস পরিচয়ে পাউবোর প্রকৌশলীর কাছে চাঁদা দাবি

is-2

নীলফামারী প্রতিনিধি: আইএস ও আনসার উল্লাহ বাংলা টিমের পরিচয় দিয়ে পানি উন্নয়ন বোর্ডের(পাউবো) নির্বাহী প্রকৌশলী মাহবুবর রহমানের কাছে চাঁদা চেয়ে হুমকি দেয়া হয়েছে। শুক্রবার দুপুর ১২ টার দিকে তার ব্যক্তিগত মোবাইলে ০১৮৭১৪৮৪৬৭০ নম্বর থেকে প্রথমে একটি কল ও পরে খুদে বার্তা পাঠিয়ে চাঁদা দাবি করা হয়। মাহবুবর রহমান তিস্তা ব্যারেজের নির্বাহী প্রকৌশলী।

প্রকৌশলী মাহবুবর রহমান তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ব্যাপারে রংপুর কোতোয়ালী থানায় শনিবার নিরাপত্তা চেয়ে জিডি করা হবে।

তিনি জানান, ফোনে আইএস পরিচয় দিয়ে বলা হয়, ‘আমি মাওলানা দাউদ শিকদার বলছি। আজকে অপারেশন করতে গিয়ে আমাদের ৭/৮জন কর্মী আহত হয়েছে। তাদের চিকিৎসার জন্য চার লাখ টাকা লাগবে। আপনি আমাদের কত টাকা দিতে পারবেন। দ্রুত জানান। আমরা আপনার কাছে জোর করে টাকা নিতে পারি কিন্তু নেব না। এর ৫ মিনিট পর ওই নম্বর থেকে একটি খুদে বার্তা আসে।

বার্তাটি হুবহু :
Mr MAHABUBUR RAHMAN Apnake vai bolesi vai thaken na hole apnar garite 1ta petrol bomb mere garita uriye dite bolbo & apnar Wife er mukhe koyek fota Acid er pani sita dia dite bolbo ja treatment korte koyek lac taka lage tokhon bujben ANSARULLAH BANGLA TEEM Ki apni caile police proshashon er sahajjo nite paren but tara apnake 24hours pahara dia rakhle o 25ghonta ta amader tai ey bepar apni ar ami sara ar kew jate na jane amonki apnar wife o na, tahole apnar khotir jonno apni nije dai thakben. Amra morle shohid Bacle Gazi, Naraytakbir Allah-hu-Akbar. Eti Mawlana DAUD SHIKDER (IS MEMBER) A.B.T – INC BD.

এদিকে, ঘটনার পর থেকে প্রকৌশলী মাহবুবর রহমান সাংবাদিকসহ জনসম্মুখে আসতে চাইছেন না। কারণ হিসেবে তিনি নিরাপত্তাহীনতার কথা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email