টুঙ্গীপাড়ায় ঘুমে বিরক্ত করায় সন্তানকে গলাকেটে হত্যা

kupiye-choraগোপালগঞ্জ প্রতিনিধি : ঘটনাটি পাশের দেশ ভারত বা পশ্চিমা কোনো দেশের নয়। খোদ বাংলাদেশের গোপালগঞ্জের টুঙ্গীপাড়ার। এক মা তার মাত্র পাঁচ বছরের শিশু পুত্রকে ব্লেড দিয়ে গলাকেটে হত্যা করেছেন। ছোট্ট ওই শিশুটির একটিই অপরাধ, মাকে ঘুমে বিরক্ত করা।

মা কখনও পাষণ্ড হয় না। কিন্তু যে মা শুধুমাত্র ঘুমের ব্যাঘাতের কারণে নিজের গর্ভের সন্তানকে নৃশংসভাবে হত্যা করতে পারে তাকে কী বিশেষণ দেয়া যায়?
সোমবার দুপুরে টুঙ্গীপাড়া উপজেলার পাটগাতী দক্ষিণপাড়া গ্রামে নির্মম এ ঘটনা ঘটে। ঘটনার পরে পুলিশ ঘাতক মা লিপি বেগমকে আটক করেছে।

নিহত শিশুর নাম ইয়াসিন শেখ। তার মা লিপি বেগম পাটগাতী দক্ষিণপাড়ার বুলু শেখের স্ত্রী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার বিষয় স্বীকার করেছেন লিপি।

টুঙ্গীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হক জানান, লিপি বেগম ব্লেড দিয়ে তার শিশুপুত্র ইয়াসিন শেখকে ব্লেড দিয়ে গলা কেটে হত্যা করে। ঘটনাস্থল থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। পরে শিশুর মাকে আটক করা হয়। তাকে এ বিষয়ে জিঞ্জাসাবাদ করা হচ্ছে।

ওসি মাহমুদুল হক জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশুটির মা হত্যার বিষয়টি স্বীকার করেছে। সে বলেছে, তার শিশু সন্তানটি খুব কান্নাকাটি করে। তাকে বিরক্ত করায় রাতের বেলায় ঠিকমত ঘুমাতে পারে না। তাই অতিষ্ঠ হয়েই সন্তানকে হত্যা করেছে।

Print Friendly, PDF & Email