শিরোনাম :

  • রবিবার, ১৬ জুন, ২০১৯

বান্দরবানে আওয়ামী নেতা ও সাবেক কাউন্সিলরকে অপহরণ

বান্দরবান প্রতিনিধিঃ পার্বত‌্য বান্দরবান জেলার সদর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ৫নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর চথোয়াই মং মার্মাকে অপহরণ করেছে শসস্ত্র সন্ত্রাসীরা।
বুধবার (২২)মে রাত নয়টার সময় উজি হেডম্যান পাড়ার বাগান বাড়ি থেকে তাকে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা। খবর পেয়ে তাকে তাকে উদ্ধারের জন্য অভিযানে নেমেছে যৌথবাহিনী ও সদর থানার পুলিশ। এই ঘটনার প্রতিবাদে রাত সাড়ে দশটার দিকে বান্দরবান জেলা আওয়ামী লীগ বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি জেলা শহরের বাজারের প্রধান সড়ক প্রদক্ষিন করে বঙ্গবন্ধু মঞ্চে এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে বক্তব‌্য রাখেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যাশৈহ্লা, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সদর পৌর মেয়র ইসলাম বেবী,
যুগ্ন সাধারন সম্পাদক লক্ষীদাশ, সদর উপজেলা চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর ও পৌর কমিশনার অজিত দাশসহ সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য রাখেন। এসময় বক্তারা বলেন খুবই দ্রুত তাহাকে উদ্ধারের দাবি জানান,নইলে আন্দোলনের ঘোষনা করাহবে বলে বক্তারা হুশিয়ারী দেন।

এ বিষয়ে বান্দরবান জেলা পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার বলেন, সদর থানার পুলিশের একটি টিম উদ্ধার তৎপরতা চালাচ্ছে, অভিযানের পর বিস্তারিত জানানো হবে।