• শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

কয়েক ঘণ্টার ব্যবধানে শাহবাগে দুই শিক্ষার্থীর মৃত্যু, সড়ক অবরোধ

0001নিজস্ব প্রতিবেদকঃ শাহবাগে মাত্র সাত ঘণ্টার ব্যবধানে সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। দ্বিতীয় ঘটনাটি ঘটে শনিবার বিকেলে।
জানা গেছে, বিকেলে শাহবাগ মোড়ে ৭ নম্বর একটি বাসের ধাক্কায় খাদিজা সুলতানা মিতু নামে এক মেধাবী ছাত্রীর মৃত্যু হয়। খাদিজা প্রাথমিক শিক্ষা সমাপনীতে (পিইসি) জিপিএ-৫ পেয়ে ষষ্ঠ শ্রেণিতে উত্তীর্ণ হয়েছে। খাদিজার গ্রামের বাড়ি কুমিল্লার মনোহরগঞ্জের মানদুরায়। সে রাজধানীর শ্যামপুরে তার দুলাভাইয়ের বাসায় বেড়াতে এসেছিলো।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর জানান, বিকেলে দুর্ঘটনার পর সদরঘাট-গাবতলীগামী ঘাতক বাস ও এর চালককে আটক করা হয়েছে।
এর আগে, শনিবার সকালে মৎস্য ভবন এলাকায় বাসচাপায় নিহত হয় সাদিয়া আক্তার সোনালী নামে নবম শ্রেণির এক ছাত্রী। সে সেগুনবাগিচার রহিমা উচ্চ বিদ্যালয় জিপিএ-৫ প্রাপ্ত ছাত্রী।
এদিকে, সেগুনবাগিচার রহিমা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী সাদিয়া আক্তার সোনালীর নিহতের প্রতিবাদে রাজধানীর শাহবাগে মৎস্য ভবন এলাকায় দেড় ঘণ্টা সড়ক অবরোধ করেছেন তার সহপাঠীরা। এর ফলে মৎস্যভবন এলাকা সড়কে ওই সময়ের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায়। বিভিন্ন সড়কে সৃষ্টি হয়ে তীব্র যানজট।

Print Friendly, PDF & Email